ক্রীড়া

টাইগারদের মিশন এশিয়া কাপ

নিউ সিলেট ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজ সিরিজ শেষ করল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। টাইগারদের সামনে এবার মিশন হচ্ছে এশিয়া কাপ। আগামী ১৫-২৮ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে এশিয়া কাপের ১৪তম আসর। ২০১৬ সালে বাংলাদেশে অনুষ্ঠিত এশিয়া কাপের সর্বশেষ আসরটি টি-টোয়েন্টি ফরম্যাটে হলেও এবারের আসরটি অনুষ্ঠিত হবে ওয়ানডে ফরম্যাটে। এবারের আসরে অংশ নিবে মোট ছয়টি দল। পাঁচটি দল ইতোমধ্যে নির্ধারণ ... বিস্তারিত.. »

কোয়ার্টার ফাইনালে উরুগুয়ের প্রতিপক্ষ ফ্রান্স

নিউ সিলেট ডেস্ক : রাশিয়া বিশ্বকাপে আজ ছিল দ্বিতীয় রাউন্ড পর্বের প্রথম দিন। গতকাল শনিবার দিনের প্রথম ম্যাচে আর্জেন্টিনাকে ৪-৩ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে ফ্রান্স। আর পর্তুগালকে ২-১ গোলে হারিয়ে দ্বিতীয় শেষ আট নিশ্চিত করেছে উরুগুয়ে। কোয়ার্টার ফাইনালে উরুগুয়ের প্রতিপক্ষ ফ্রান্স। টুর্নামেন্টের প্রথম কোয়ার্টার ফাইনাল ম্যাচে আগামী ৬ জুলাই বাংলাদেশ সময় রাত আটটায় মুখোমুখি হবে এই দল দুইটি। আজ উরুগুয়ে ... বিস্তারিত.. »

আর্জেন্টিনা পর পর্তুগালের ট্র্যাজিক বিদায়

নিউ সিলেট ডেস্ক : ঠিক আগের ম্যাচেই ফ্রান্সের কাছে ৪-৩ গোলে হেরে বিদায় নেয় আর্জেন্টিনা। হতাশার ম্যাচে নিজে গোল পাননি মেসি। পর্তুগাল ও রোদালদোর অবস্থাও হলো তাই। উরুগুয়ের কাছে ২-১(কাভানির জোড়া গোল) গোলে হেরে বিদায় নিয়েছে পর্তুগাল। মেসির মতো গোল বঞ্চিত থাকতে হয় রোনালদোকেও। মনে করা হচ্ছে, মেসি বিশ্বকাপের শেষ ম্যাচটি খেলে ফেলেছেন এদিন, শেষ ম্যাচ খেলে ফেলেছেন ক্রিশ্চিয়ানো রোনালদোও। এটাই ... বিস্তারিত.. »

চাইনিজ উশু ফাইটার স্কুলের ট্রেনিং ক্যাম্পের বেল্ট বিতরণ

নিউ সিলেট রিপোর্ট : চাইনিজ উশু ফাইটার স্কুলের আয়োজনে সিলেট জেলা স্টেডিয়ামে গতকাল শুক্রবার ছাত্র-ছাত্রীদের ব্রাউন বেল্ট, ব্লু বেল্ট, গ্রীণ বেল্ট, ইয়েলো বেল্ট, রেড বেল্ট বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ যুব গেম্সে সব কটি ইভেন্টস এর মধ্যে সিলেটে একমাত্র ... বিস্তারিত.. »

ফ্রেন্ডস পাওয়ার স্পোর্টি ক্লাবের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

নিউ সিলেট রিপোর্ট : ফ্রেন্ডস পাওয়ার স্পোর্টিং ক্লাবের উদ্যোগে জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রয়াত মো. এনামূল হক মুক্তা স্মরণে গতকাল শুক্রবার দুপুর ৩টায় নগরীর মাছুদিঘীরপার মাঠে ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকদের মধ্যে বিশাল প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। পিন্টু দেবনাথের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অপু করের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের সাবেক ... বিস্তারিত.. »

ভারতকে উড়িয়ে দিল সালমা-রোমানারা

নিউ সিলেট ডেস্ক : তুলনামূলক দুর্বল শ্রীলংকার বিপক্ষে বিব্রতকর হার দিয়ে নারী এশিয়া কাপ শুরু করেছিল বাংলাদেশ নারী ক্রিকেট দল। সেই ম্যাচে নিজেদের ভুলগুলো থেকে শিক্ষা নিতে ভুল করেনি সালমা-রোমানারা। নিজেদের পরের দুই ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান এবং ভারতকে হারিয়ে দিয়েছে বাংলাদেশের নারীরা। সোমবার পাকিস্তানকে ৭ উইকেটে হারানোর পর, বুধবারও একই ব্যবধানে প্রতিবেশী দেশ ভারতকে হারাল সালমা খাতুনের নেতৃত্বাধীন দল। ফাইনাল ... বিস্তারিত.. »

মীরবক্সটুলায় জুনিয়র ফুটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

নিউ সিলেট রিপোর্ট : মিলাদ ড্রিংকিং ওয়াটার ফ্রুটসাল জুনিয়র ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার নগরীর মীরবক্সটুলাস্থ স্থানীয় মাঠে ফাইনাল খেলায় মীরবক্সটুলা কিংস ১-০ গোলে মীরবক্সটুলা নাইট রাইডার্সকে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়। ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আরেফিন হক জিল্লুর। প্রধান বক্তার বক্তব্য ... বিস্তারিত.. »

দুপুরে বৈঠকে বসছেন কারস্টেন

নিউ সিলেট ডেস্ক :  ধানমন্ডিস্থ বেক্সিমকো অফিসে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন এবং চার-পাঁচজন শীর্ষ পরিচালকের সঙ্গে আজ বেলা আড়াইটায় একান্ত বৈঠকে বসবেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ও কোচ গ্যারি কারস্টেন। আগেই জানা, কারস্টেন টিম বাংলাদেশের ম্যানেজম্যান্ট কনসালটেন্ট বা জাতীয় দলের ব্যবস্থাপনা পরামর্শক হিসেবে চুক্তিবদ্ধ হয়ে কাজ শুরু করেছেন। তার কাজ শুধুই নতুন কোচ ঠিক করে দেয়া নয়, তিনি জাতীয় দলের আনুষাঙ্গিক ... বিস্তারিত.. »

ভিয়ারিয়ার বিরুদ্ধে বার্সার জয়

নিউ সিলেট ডেস্ক : আগের ম্যাচে ঘরের মাঠে এল ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদের কাছে ‘গার্ড অব অনার’ পায়নি চলতি মৌসুমে লা লিগা শিরোপা নিশ্চিত করা বার্সালোনা। তবে স্প্যানিশ রীতি অনুযায়ী ভিয়ারিয়াল ঠিকই ক্যাম্প ন্যুতে চ্যাম্পিয়নদের সম্মান জানিয়েছে। তবে খেলার মাঠে তারা ছাড় পায়নি মেসি-ইনিয়েস্তাদের কাছে। উসমান ডেম্বেলের জোড়া গোল সাথে মেসি, পাওলিনহো ও কুতিনহোর অবদানে ৫-১ গোলে এই স্প্যানিশ জায়ান্ট উড়িয়ে দিয়েছে ... বিস্তারিত.. »

টেস্ট র‍্যাংকিংয়ে টাইগারদের উত্থান

নিউ সিলেট ডেস্ক : আইসিসির টেস্টে র‍্যাংকিংয়ে প্রথমবারের মতো বাংলাদেশ অষ্টম স্থানে উঠেছে। আজ ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা তাদের নতুন টেস্ট র‌্যাংকিং প্রকাশ করে। সেই তালিকায় প্রথমবারের মত টেস্টে নবম অবস্থান থেকে অষ্টম অবস্থানে উঠে এসেছে বাংলাদেশ। আর অষ্টম স্থানে থাকা ওয়েস্ট ইন্ডিজ একধাপ নিচে নেমে গিয়েছে নবম স্থানে। টেস্টে র‌্যাংকিংয়ে ৭১ পয়েন্ট নিয়ে এতদিন বাংলাদেশ ছিল নবম স্থানে। বাংলাদেশ থেকে এক ... বিস্তারিত.. »