Daily Archives: মার্চ ১০, ২০১৮

আন্দোলনের কথা না বলে নির্বাচনের প্রস্তুতি নিন : বিএনপিকে কাদের

নিউ সিলেট ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় নির্বাচন থেকে বিএনপিকে দূরে রাখার কোনো ইচ্ছা সরকারের নেই । আন্দোলনের পথ ছেড়ে নির্বাচনে অংশ নেয়ার প্রস্তুতি নিতেও দলটিকে পরামর্শ দিয়েছেন তিনি। আজ শনিবার গাজীপুর সফরে গিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।গাজীপুরের চন্দ্রায় ঢাকা -টাঙ্গাইল মহাসড়কের চার লেনে উন্নীতকরণের কাজ ... বিস্তারিত.. »

ফের বার্সায় নেইমার!

নিউ সিলেট ডেস্ক :  দল বদলের রেকর্ড গড়ে বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। তবে এক বছর না জেতেই আবারও বার্সায় ফিরতে চাচ্ছেন এই ফরোয়ার্ড। স্প্যানিশ সংবাদ মাধ্যম মুন্ডো ডেপর্তিভো এমন খবরই প্রকাশ করেছে। মুন্ডো ডেপর্তিভো’র প্রতিবেদনে বলা হয়, বার্সা ছেড়ে পিএসজিতে যাওয়াটা ভুল ছিল, এটা বুঝতে পেরেছেন নেইমার। আর তাই এরই মধ্যে বার্সেলোনার কর্মকর্তা এবং খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ ... বিস্তারিত.. »

আজ সন্ধ্যায় পর্দা উঠছে যুব গেমসের

নিউ সিলেট ডেস্ক : দেশের তৃণমূল থেকে প্রতিভাবান ক্রীড়াবিদ খুঁজে বের করতে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন আয়োজন করেছে যুব গেমসের। প্রথমবারের মতো আয়োজিত আসরটির চূড়ান্ত পর্বের উদ্বোধন হতে যাচ্ছে শনিবার। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সন্ধ্যা সোয়া ৭টায় আসরের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চূড়ান্ত পর্বে ৩৪২ স্বর্ণপদকের জন্য লড়াই করবে ২৬৬০ ক্রীড়াবিদ। প্রতিযোগীরা সবাই অনূর্ধ্ব-১৭ বছর বয়সী। শনিবার আনুষ্ঠনিক উদ্বোধন হলেও অনেক ডিসিপ্লিনের ... বিস্তারিত.. »

ব্রাজিলিয়ান মিডফিল্ডার আর্থার বার্সায় যোগ

নিউ সিলেট ডেস্ক : অনেক দিন ধরে গুনজন চলছে, গ্রেমিওর মিডফিল্ডার আর্থারকে দলে ভিড়াতে চায় কাতালান ক্লাব বার্সা। এবারের মৌসুমে বার্সেলোনা শিবিরে নাম লিখিয়েছেন পাওলিনহো ও ফিলিপে কুতিনহো। এবার নতুন করে ক্যাম্প ন্যুতে যোগ দিতে যাচ্ছেন আরেক ব্রাজিলিয়ান তারকা আর্থার। এই খেলোয়াড়ের দল-বদলের বিষয়টি গনমাধ্যমকে নিশ্চিত করেছেন ব্রাজিলিয়ান ক্লাবটির সভাপতি। মূলত গত বছর গ্রেমিওর কোপা লিবার্তাদোরেস শিরোপা জয়ে দারুণ অবদান ... বিস্তারিত.. »

সন্ধ্যায় শ্রীলঙ্কার বিরুদ্ধে মাঠে নামবে টাইগাররা

নিউ সিলেট ডেস্ক : ঘরের মাঠে টানা হারের পর শ্রীলঙ্কাতেও কোণঠাসা বাংলাদেশ জাতীয় দল। নিদহাস ট্রফিতে নিজেদের প্রথম ম্যাচে ভারতের কাছে করুণ ভাবে হারে বাংলাদেশ। নিজেদের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যায় আজ শক্তিশালী শ্রীলঙ্কার মুখোমুখি হবে তারা। এতো হোচটের পর আজকের ম্যাচ টাইগারদের জন্য হবে কঠিন পরীক্ষা। নিদহাস ট্রফিতে প্রতিটি দল মোট চারটি করে খেলার সুযোগ পাবে। সেই ক্ষেত্রে নিজেদের দ্বিতীয় ম্যাচে যদি ... বিস্তারিত.. »

আইন অমান্য করায় গার্দিওলাকে জরিমানা

নিউ সিলেট ডেস্ক : ম্যানসিটির কোচ পেপ গার্দিওলাকে আইন অমান্য করায় ২৩ লাখ টাকা জরিমানা করেছে ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)। কাতালোনিয়ার স্বাধীনতার দাবিতে বুকে হলুদ ফিতা বেঁধে মাঠে আসেন তিনি। যা খেলার সাথে রাজনীতিকেও যুক্ত করে। আর খেলায় রাজনীতিকে জড়ানোর জন্য এই শাস্তি পান গার্দিওলা। এফএ কাপের ম্যাচে গত বছরের নভেম্বর মাসে গায়ে হলুদ ফিতা বেঁধে মাঠে আসেন গার্দিওলা। যার কারণে তাকে ... বিস্তারিত.. »

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫

নিউ সিলেট ডেস্ক : গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৭ থেকে ৮ জন।গতকাল শনিবার দুপুর ১২টার দিকে ঢাকা-রংপুর মহসড়কের জুনদহ এলাকায় ট্রাক উল্টে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই শ্রমিক বলে জানা গেছে।পলাশবাড়ী ইউএনও মো. তোফাজ্জল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে আজ শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের ওই উপজেলার দক্ষিণ বাসস্ট্যান্ডের ... বিস্তারিত.. »

তৃতীয় স্প্যান বসানোর প্রস্তুতি চলছে পদ্মা সেতুর

নিউ সিলেট ডেস্ক : পদ্মা সেতুর তৃতীয় স্প্যান বসানোর প্রস্তুতি চলছে। প্রায় তিন হাজার টন ওজনের এবং ১৫০ মিটার লম্বা স্প্যানটি নিয়ে ভারী একটি ক্রেন গত শুক্রবার মাওয়া থেকে রওনা দিয়েছে। এ স্প্যান বসানোর মধ্য দিয়ে সেতুর ৪৫০ মিটার দৃশ্যমান হবে। পদ্মা সেতু প্রকল্পের নির্বাহী প্রকৌশলী জানিয়েছেন, আগামী রবিবার-সোমবার তৃতীয় স্প্যান বসানো হতে পারে। সংশ্লিষ্টরা জানিয়েছেন, জাজিরা প্রান্তের ৩৯ ও ... বিস্তারিত.. »

‘নির্বাচন নিয়ে অরাজকতা হলে, কমিশনার দায়ী থাকবে : রিজভী

নিউ সিলেট ডেস্ক : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী বলেছেন, শেখ হাসিনার দুর্বিনীত দুঃশাসনকে প্রলম্বিত করার জন্য প্রধান নির্বাচন কমিশনার ভোটারবিহীন একতরফা নির্বাচনের দিকে এগিয়ে গেলে দেশে চরম অরাজকতা সৃষ্টি হবে। এজন্য দায়ী থাকবেন প্রধান নির্বাচন কমিশনার। রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আজ শনিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। রুহুল কবীর রিজভী বলেন, নির্বাচনী মাঠ ... বিস্তারিত.. »

আধিপত্য নিয়ে আ.লীগের দুই পক্ষে সংঘর্ষে চাঁপাইনবাবগঞ্জে নিহত ১

নিউ সিলেট রিপোর্ট : আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষে সংঘর্ষে চাঁপাইনবাবগঞ্জে একজন নিহত হয়েছে। নিহত আইয়ুব আলী, সে সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের বাগডাঙ্গা এলাকার নমির উদ্দিনের ছেলে। আহত হয়েছেন আরিফসহ আরও একজন তবে তার নাম জানাযায়নি। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শনিবার সকালে সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের সুন্দরপুর-বাগডাঙ্গা এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। চাঁপাইনবাবগঞ্জ সদর ... বিস্তারিত.. »