Daily Archives: জুন ১৫, ২০১৮

খালেদার মুক্তির দাবিতে সিলেট মহানগর যুবদল ও ছাত্রদলের বিক্ষোভ

নিউ সিলেট রিপোর্ট : বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও যুবদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকুর নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল বের করে সিলেট মহানগর যুবদল। গত বুধবার দুপুর ৩টায় নগরীর তালতলা পয়েন্ট হতে মিছিলটি বের হয়ে জিতু মিয়া পয়েন্টে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। সভাপতির বক্তব্যে মহানগর যুবদল নেতা শাহ নেওয়াজ ... বিস্তারিত.. »

কোরআনের শিক্ষা বাস্তব জীবনে প্রতিফলনের মাধ্যমে রাষ্ট্রের কল্যাণ নিশ্চিত করতে হবে : তৌফিকুল হাদী

নিউ সিলেট রিপোর্ট : সিলেট সিটি কপোরেশনের ১নং দরগাহ মহল্লা ওয়ার্ডের কাউন্সিলার সৈয়দ তৌফিকুল হাদী বলেছেন, পবিত্র মাহে রমজান হচ্ছে ক্বোরআন নাযিলের মাস। এই মাসে শ্রেষ্ঠ আমলগুলোর মধ্যে অন্যতম হচ্ছে সহীহ্ শুদ্ধ ভাবে কোরআন তেলাওয়াত শিক্ষা। তিনি আরও বলেন, কোরআনের শিক্ষা বাস্তব জীবনে প্রতিফলনের মাধ্যমে পরিবার, সমাজ তথা রাষ্ট্রের কল্যাণ নিশ্চিত করতে হবে। তিনি গত শনিবার আল কোরআন শিক্ষা পরিষদের ... বিস্তারিত.. »

বাসদ নেতা মিলু স্মরণে শোকসভা অনুষ্ঠিত

নিউ সিলেট রিপোর্ট : বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের সভাপতি কমরেড এডভোকেট জাহেদুল হক মিলুর মৃত্যুতে শোকসভায় বক্তারা বলেন, জাহেদুল হক মিলুর মৃত্যুতে দেশের বাম আন্দোলনে এক অপূরণীয় শূণ্যতা ও ক্ষতি হয়েছে। গতকাল বৃহস্পতিবার সিলেট জেলা সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের উদ্যোগে আয়োজিত জাহেদুল হক মিলু স্মরণে বিকেল ৪টায় দলীয় কার্যালয়ে এ শোকসভা অনুষ্টিত হয়। বাসদ শ্রমিক ফ্রন্টের সিলেট ... বিস্তারিত.. »

অর্থমন্ত্রীকে সিলেট মহানগর যুবলীগের সংবর্ধনা প্রদান

নিউ সিলেট রিপোর্ট : অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত জাতীয় সংসদে টানা ১০ বার বাজেট পেশ করে রেকর্ড গড়ায় ও বার (১২) বাজেট পেশ করে দৃষ্টান্ত স্থাপন করার জন্য গতকাল বৃহস্পতিবার দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সিলেট মহানগর যুবলীগের পক্ষ থেকে অভিনন্দন ও সংবর্ধনা প্রদান করা হয়। এসময় অর্থমন্ত্রী যুবলীগ নেতৃবৃন্দকে হাত নেড়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। সিলেট মহানগর যুবলীগের ... বিস্তারিত.. »

নবগঠিত সিলেট ছাত্রদলের কমিটি থেকে নয় জনের পদত্যাগ

নিউ সিলেট রিপোর্ট : নবগঠিত সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি থেকে নয় ছাত্রদল নেতা পদত্যাগ পত্র জমা দিয়েছেন। পদত্যাগকারী ছাত্রদল নেতাদের অভিযোগ কমিটিতে রাজপথের অকুতোভয় সৈনিক ও ত্যাগী নেতাদের মুল্যায়ন করা হয়নি। যারা দীর্ঘ দিন ধরে আন্দোলনে সংগ্রামে অংশ নিয়ে, জেল জুলুম গ্রেফতার নির্যাতন সহ্য করে এবং দলের কর্মকান্ডে সক্রিয়ভাবে অংশ নেওয়া অনেক নেতা কর্মীকে যথাযথ মূল্যায়ন করা হয়নি। ... বিস্তারিত.. »