Daily Archives: আগস্ট ৬, ২০১৮

ওসমানী আমাদের গর্ব, আমাদের অহংকার : হারুন অর রশীদ প্রতীক

নিউ সিলেট রিপোর্ট : বঙ্গ জেনারেল মুহম্মদ আতাউল গণি ওসমানীর শততম জন্মশত বার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক, সাবেক সেনাবাহিনী প্রধান, মুক্তিযোদ্ধা জেনারেল (অব.) হারুন অর রশীদ প্রতীক বলেছেন, বঙ্গ জেনারেল মুহম্মদ আতাউল গণি ওসমানী আমাদের গর্ব, আমাদের অহংকার। মহান মুক্তিযুদ্ধের এই সেনানীর জন্ম শতবার্ষিকীকে সামনে রেখে আমাদের শপথ হবে মুক্তিযুদ্ধের চেতনায় আমরা দেশকে এগিয়ে নিয়ে যাবো। তিনি তরুণ প্রজন্মের কাছে বঙ্গ ওসমানীর ... বিস্তারিত.. »

সিলেট জেলা যুব জমিয়তের অভিষেক ৯ আগস্ট

নিউ সিলেট রিপোর্ট : যুব জমিয়ত বাংলাদেশ সিলেট জেলা কমিটির অভিষেক ও শপথ অনুষ্ঠান আগামী ৯ আগস্ট বৃহস্পতিবার দুপুর ২টায় নগরীর দরগাহ গেইটস্থ শহীদ সুলেমান হলে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহ সভাপতি ও সিলেট জেলা সভাপতি আল্লামা শায়খ জিয়া উদ্দিন। অভিষেক ও শপথ অনুষ্ঠানে নবগঠিত কমিটির সকল দায়িত্বশীল ও সদস্যবৃন্দকে যথাসময়ে উপস্থিত ... বিস্তারিত.. »

সিলেট জেলা আইনজীবী সমিতির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

নিউ সিলেট রিপোর্ট : সিলেট জেলা আইনজীবী সমিতির অভ্যন্তরীন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠান গতকাল রোববার সিলেট জেলা আইনজীবী সমিতির লইয়ার্স ক্লাবে অনুষ্ঠিত হয়। সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ লালা’র সভাপতিত্বে ও সমিতির সমাজ বিষয়ক সম্পাদক এডভোকেট মোহাম্মদ দেলোয়ার হোসেন ও সহ সমাজ বিষয়ক সম্পাদক এডভোকেট মো. অহিদুর রহমান চৌধুরীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বার ... বিস্তারিত.. »

রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেটের রোটারি মেম্বারশীপ মান্থ পালিত

নিউ সিলেট রিপোর্ট : রোটারি ডিষ্ট্রিক্ট ৩২৮২ বাংলাদেশ এর গভর্ণর ইলেক্ট লে. কর্ণেল অব. এম আতাউর রহমান পীর বলেছেন, আগস্ট মাস রোটারি ইন্টারন্যাশনাল ঘোষিত মেম্বারশীপ এন্ড ক্লাব ডেভোলপমেন্ট মান্থ। এ উপলক্ষ্যে রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেট আজ যে সেমিনারের আয়োজন করেছে তা অত্যন্ত সময়োপযোগী। মেম্বার হল ক্লাবের প্রাণ। ক্লাবকে ভাইব্রেন্ট করতে হলে ইফেক্টিভ মেম্বার খুবই প্রয়োজন। সকল ফিল্ড ফিল-আপ করে মেম্বার ... বিস্তারিত.. »

১০ আগস্ট বাম গণতান্ত্রিক জোটের সমাবেশ

নিউ সিলেট রিপোর্ট : নবঘটিত বাম গণতান্ত্রিক জোটের সিলেট বিভাগীয় সমাবেশ আগামী ১০ আগস্ট শুক্রবার অনুষ্ঠিত হবে। গতকাল রবিবার সন্ধ্যায় সাড়ে ৭ টায় বাসদ(মার্কসবাদী) কার্যালয়ে বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলার এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সিপিবি সিলেট জেলার সাধারন সম্পাদক এডভোকেট আনোয়ার হোসেন সুমনের সভাপতিত্বে আলোচনা করেন বাসদ (মার্কসবাদী) সিলেট জেলার আহবায়ক উজ্জল রায়, বাসদ সিলেট জেলার সমন্বয়ক আবু ... বিস্তারিত.. »

ছাত্রদল নেতা সৌরভের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল

নিউ সিলেট রিপোর্ট : সিলেট জেলা ছাত্রদল নেতা শহীদ আব্দুল মুমিন চৌধুরীর (সৌরভ) এর ৮ম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল রোববার সিলেট নগরীর শাহজালাল (রহ.) মাজার মসজিদ প্রাঙ্গনে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা ও মরহুম আব্দুল মুমিন চৌধুরীর রুহের আত্মার মাগফেরাত কামনা করা হয়। পাশাপাশি মরহুমের অসুস্থ্য মা-বাবার জন্য ... বিস্তারিত.. »

এম এ খানের মৃত্যু বার্ষিকী আজ’ দেশে-বিদেশে বিভিন্ন কর্মসূচী গ্রহণ

নিউ সিলেট রিপোর্ট : আজ ৬ই আগস্ট সোমবার সাবেক নৌবাহিনীর প্রধান এবং যোগাযোগ মন্ত্রী ও কৃষিমন্ত্রী রিয়ার এ্যাডমিরাল মাহবুব আলী খানের ৩৪ তম শাহাদাত বার্ষিকী। তিন দশক আগে এই দিনটিতে তিনি জীবনের শেষ মূহুর্তটুকুও নিপীড়িত স্বদেশবাসীর সেবায় উৎসর্গ করেছিলেন। তার মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মরহুমের পরিবারের পক্ষ থেকে ৬ আগস্ট সোমবার বাদ আসর হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদ প্রাঙ্গনে এক মিলাদ মাহফিলের ... বিস্তারিত.. »

৬১ কেজি গাজাসহ চুনারুঘাটের মাদক সম্রাট আব্দুর রহিম আটক

নবীগঞ্জ প্রতিনিধি : চুনারুঘাটের মাদক সম্রাট আব্দুর রহিম বিপুল পরিমান গাজাসহ নবীগঞ্জ পুলিশের খাচায়। গতকাল রবিবার ভোরে নবীগঞ্জ উপজেলার তিমিরপুর-নাদামপুর রোডের বাউশা ইউনিয়নের পাইকপাড়া গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬১ কেজি গাজাসহ আব্দুর রহিমকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী চুনারুঘাট উপজেলার হাড়াজোড়া (কালিসিড়ি) গ্রামের আব্দুল লতিফের পুত্র। ওই দিন মাদক স¤্রাট আব্দুর রহিম পাইকপাড়া গ্রামের কাছে ৪টি গাজা ... বিস্তারিত.. »

নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্টিত

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টি অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যেগে গত শনিবার বিকেলে উপজেলা হলরুমে বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে। এ সভাকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা ছিল লক্ষনীয়। এ সময় তারা বিভিন্ন বাদ্য যন্ত্র বাজিয়ে পৃথক পৃথক মিছিল নিয়ে সভাস্থলে জড়ো হন। উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ডা. শাহ আবুল খায়েরের সভাপতিত্বে ও জাপানেতা মো. সরওয়ার শিকদারের ... বিস্তারিত.. »