ডিপজল সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে

প্রকাশিত: ১২:৩১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৭

ডিপজল সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে

নিউ সিলেট ডেস্ক : সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়েছে ডিপজলকে। হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। বুধবার সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুর নেয়া হয়েছে। ডিপজলের সঙ্গে সিঙ্গাপুর আছেন মেয়ে অলিজা মনোয়ার। উল্লেখ্য, মঙ্গলবার হঠাৎ অসুস্থ হয়ে পড়লে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয় এ অভিনেতাকে। তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন এবং তার ফুসফুসে পানি জমেছে বলে জানিয়েছেন ডিপজলের ঘনিষ্ঠজন ও পরিচালক মনতাজুর রহমান আকবর।
তিনি বলেন, মঙ্গলবার বিকেলে বাসায় অসুস্থ হয়ে পড়ার পর তাকে দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকেরা তাকে করোনারি কেয়ার ইউনিটিতে (সিসিইউ) পর্যবেক্ষণে রেখেছিলেন। তিনি ডা. বরেণ চক্রবর্তীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর তাকে সিঙ্গাপুর নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।
প্রসঙ্গত, ডিপজল চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন। তিনি সম্প্রতি পরিচালক মনতাজুর রহমান আকবরের ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির কাজ শেষ করেছেন। আগামী মাসে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন মৌসুমী। এছাড়া ছটকু আহমেদ পরিচালিত ‘এক কোটি টাকা’ ছবিরও বেশকিছু অংশের শুটিং করেছেন ডিপজল। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন আঁচল।



এ সংবাদটি 1193 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

সর্বশেষ শিরোনাম

অনুসন্ধান ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮