সিলেটের বিয়ানীবাজার থেকে সিএনজি অটোরিক্সাসহ গ্রেফতার ১

প্রকাশিত: ১০:০৪ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২১

সিলেটের বিয়ানীবাজার থেকে সিএনজি অটোরিক্সাসহ গ্রেফতার ১

নিউ সিলেট রিপোর্ট : সিলেট জেলার বিয়ানীবাজার পৌরশহরের কলেজ রোড এলাকা থেকে সেবুল মিয়া নামে এক সিএনজি অটোরিক্সা চোরকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত ১৬ অক্টোবর সন্ধ্যায় একটি চুরি মামলায় তাকে আটক করা হয়। এসময় তার সাথে থাকা সিএনজি অটোরিক্সা জব্দ করে পুলিশ।
আটক- সেবুল মিয়া (৩৫), তিনি সিলেটের বিশ্বনাথ থানাধীন জানাইয়া মাঝপাড়া গ্রামের মৃত আলকাছ আলীর পুত্র।
পুলিশ জানায়, গত ১০ জুলাই বিয়ানীবাজারের লাউতা ইউনিয়নের খালেদ আহমদ নামের এক যুবক সিএনজি অটোরিক্সা চুরির অভিযোগ এনে বিয়ানীবাজার থানায় একটি মামলা দায়ের করেন। ওইদিনই চুরির ঘটনায় জড়িত সন্দেহে গাড়িরচালক ছয়ফুল ইসলাম (৩০) কে আটক করা হয়। পরদিন আটক ছয়ফুল বিজ্ঞ আদালতে ঘটনার জড়িত থাকার কথা স্বীকার করে তার দুই সহযোগির নাম জানায়। আটক সেবুল মিয়া তাদেরই একজন। পরে গত ১৬ অক্টোবর সন্ধ্যায় বিয়ানীবাজার পৌরশহরের কলেজ রোড থেকে একটি সিএনজি অটোরিক্সাসহ সেবুল মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ।
পুলিশ আরও জানায়, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার সাথে থাকা অটোরিক্সাটি মৌলভীবাজারের বড়লেখা থেকে চুরি করে আনার বিষয়টি স্বীকার করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে সুনামগঞ্জ জেলার ছাতকের বাউসাবাজারস্থ একটি গ্যারেজে অভিযান চালিয়ে চুরি যাওয়া সিএনজি অটোরিক্সা উদ্ধার করে পুলিশ।
এবিষয়ে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই শাহ মোহাম্মদ হিমেল গত ১৬ অক্টোবর সন্ধ্যায় আটক করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে চুরি যাওয়া সিএনজি অটোরিক্সাটি ছাতক থেকে উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত সেবুল মিয়া একজন পেশাদার চোর। এছাড়া, সে আন্ত:জেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় ৩টি ডাকাতি ও ৫টি চুরির মামলা রয়েছে। গতকাল রোববার (১৭ অক্টোবর) তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।



এ সংবাদটি 72 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
   more 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম