সিলেট জেলা ছাত্রলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২১

সিলেট জেলা ছাত্রলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত

নিউ সিলেট রিপোর্ট : বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে সিলেট জেলা ছাত্রলীগের উদ্যোগে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুর ১টায় সিলেট এম.সি কলেজ ক্যাম্পাস থেকে শান্তি শোভাযাত্রা বের হয়ে নগরীর টিলাগড় পয়েন্ট ঘুরে পুনরায় সিলেট এম.সি কলেজ ক্যাম্পাসে শহীদ মিনারের সম্মুখে সম্প্রীতি সমাবেশের মধ্য দিয়ে সমাপ্ত হয়।
সিলেট জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি নাজমুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজের পরিচালনায় সাম্প্রদায়িক সহিংসতা ও উগ্র মৌলবাদীদের বিরুদ্ধে মিছিল থেকে মুহুর্মুহু স্লোগান দেয়া হয়। মিছিলে সিলেট জেলা ছাত্রলীগের আওতাধীন বিভিন্ন উপজেলা, ইউনিয়ন, কলেজ থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্য নাজমুল ইসলাম সাম্প্রদায়িক সহিংসতা রুখতে সিলেট জেলা ছাত্রলীগের প্রত্যেক নেতাকর্মীদের পাহারাদারের ভূমিকা পালনা করার আহবান জানান। তিনি বলেন, বঙ্গবন্ধু আজীবন সংগ্রাম করেছেন সাম্প্রদায়িকতার বিরুদ্ধে, আমরা বঙ্গবন্ধুর আদর্শিক কর্মী। তাই, আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ চালিয়ে যেতে হবে।



এ সংবাদটি 42 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
   more 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম