সিলেট নগরীতে আবাসিক হোটেলে অভিযান: নারীসহ আটক ৯

প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২১

সিলেট নগরীতে আবাসিক হোটেলে অভিযান: নারীসহ আটক ৯

নিউ সিলেট রিপোর্ট : সিলেট নগরীতে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে নারীসহ ৯ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। গতকাল মঙ্গলবার (১৯ অক্টোবর) রাত ৯টায় নগরীর সুরমা মার্কেটে নিউ সুরমা আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।
আটক- মো: ইমন মিয়া (২৬), তিনি চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন আশিয়া এলাকার আব্দুল গফুরের পুত্র। বর্তমানে- সিলেট নগরীর পূর্ব জিন্দাবাজার ওয়েস্টার্ন বয় কাপড়ের দোকান। তুহিন আহমদ (২৪), তিনি সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার চারিগ্রাম (আটগ্রাম), এলাকার আঞ্জির আলীর পুত্র। গোলাম রাব্বানী (৩৬), তিনি ফরিদপুর জেলার ভাংগা থানাধীন বড় মুসকুন্নি (মহাশক্তি), এলাকার মো: শাহজামানের পুত্র। মোছা: লাবন্য আক্তার (২৫), তিনি কক্সবাজার রামু থানাধীন আমতলী এলাকার করিম উদ্দিনের মেয়ে। মোছা: সাথী আক্তার (২৪), তিনি খুলনা জেলার রূপসা থানাধীন নিকলাপুর এলাকার মাসুম গাজীর মেয়ে। শেফালী বেগম (২৫), তিনি মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন সাতগাঁও (জামসী) এলাকার আয়াজ আলীর মেয়ে। জ্যোৎস্না আক্তার (২৫), তিনি কক্সবাজার উঁখিয়া থানাধীন জালিয়া পালং এলাকার বেলাল মিয়ার মেয়ে। নয়ন মনি (২৬), তিনি টাঙ্গাইল জেলার নাগরপুর থানাধীন দুপুরিয়া এলাকার ফজলুল হকের মেয়ে ও সিলেট জেলার কানাইঘাট থানাধীন শিবনগর এলাকর তাছিরুল হকের মেয়ে ফরিদা বেগম।
পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার (১৯ অক্টোবর) রাত ৯টায় সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো: আমিনুল ইসলামের নেতৃত্বে নগরীর সুরমা মার্কেটের নিউ সুরমা আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। তবে, অভিযানের টের পেয়ে নিউ সুরমা আবাসিক হোটেলের মালিক আরজত চৌধুরী (৪৫) ও ম্যানেজার আব্বাস মিয়া (৪৭) পালিয়ে যায়।
পুলিশ আরও জানায়, নিউ সুরমা আবাসিক হোটেলের মালিক আরজত চৌধুরী ও হোটেলের ম্যানেজার আব্বাস মিয়া দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে উঠতি বয়সী মেয়েদের লোভ, লালসা ও প্রলোভন দেখিয়ে হোটেলে নিয়ে আসে এবং পতিতা বৃত্তি, দেহ ব্যবসার কাজে লিপ্ত রাখে। হোটেলের মালিক ও ম্যানেজারসহ ধৃত সকল আসামীর বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানায় পুলিশ।



এ সংবাদটি 73 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
   more 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম