সিলেট নগরী থেকে ইয়াবাসহ স্বামী ও স্ত্রী আটক!

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২১

সিলেট নগরী থেকে ইয়াবাসহ স্বামী ও স্ত্রী আটক!

নিউ সিলেট রিপোর্ট : সিলেট মেট্রোপলিটন এয়ারপোর্ট থানা এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ ২ মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। গতকাল মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে এসএমপি এয়ারপোর্ট থানাধীন বড়শালা সাকিনস্থ নয়াবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটকৃতরা হলেন- মো: শামীম (৪৮), তিনি এসএমপি এয়ারপোর্ট থানাধীন বড়শালা নয়াবাজার এলাকার ইউসুফ আলীর পুত্র ও আটক শামীমের স্ত্রী শেফালী বেগম (৩২)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসএমপি এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ খান মুহাম্মদ মাইনুল জাকির ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: জসিম উদ্দিনের দিক নির্দেশনায় এসএই মো: নজরুল ইসলামের নেতৃত্বে বড়শালা সাকিনস্থ নয়াবাজারের পিছনে আসামীদের বসত ঘরে অভিযান পরিচালনা করে। এসময় তাদের দেহ তল্লাশী করে ৪৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
বিষয়টি নিশ্চিত করে এসএমপি এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ খান মুহাম্মদ মাইনুল জাকির জানান, ৪৮ পিস ইয়াবাসহ স্বামী, স্ত্রীকে আটক করা হয়েছে। আটকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।



এ সংবাদটি 79 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
   more 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম