সিলেটের দক্ষিণ সুরমায় ছুরিকাঘাতে শিক্ষার্থী খুন

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২১

সিলেটের দক্ষিণ সুরমায় ছুরিকাঘাতে শিক্ষার্থী খুন

নিউ সিলেট রিপোর্ট : সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক কলেজ ছাত্রের খুন হওয়ার ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুর দেড়টায় দক্ষিণ সুরমা থানাধীন দক্ষিণ সুরমা সরকারি ডিগ্রি কলেজ গেটের সামনে এ ঘটনা ঘটে। নিহত আরিফুল ইসলাম রাহাত (২০), তিনি এসএমপি দক্ষিণ সুরমা থানাধীন তেতলী এলাকার সোলায়মান মিয়ার পুত্র।
পুলিশ ও কলেজ কর্তৃপক্ষ সুত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে কলেজের মূল ফটকের ভেতরে দুর্বৃত্তরা রাহাতকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তার আত্মচিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসেন ও পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাহাতকে মৃত ঘোষণা করেন।
দক্ষিণ সুরমা সরকারি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শামসুল ইসলাম জানান, কি কারণে, কে বা করা এই ঘটনা ঘটিয়েছে বা কারা এর সাথে জড়িত রাহাতের সহপাঠীদের জিজ্ঞাসাবাদ করে খুনিকে শনাক্ত করার চেষ্টা চলছে।
এবিষয়ে এসএমপি দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ কামরুল হাসান তালুকদার জানান, রাহাতকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে, এই ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে ইতোমধ্যে অভিযান শুরু হয়েছে। খুব শীঘ্রই ধৃতদের গ্রেফতার করা হবে বলে জানান তিনি।
এদিকে, আরিফুল ইসলাম রাহাত হত্যার ঘটনায় আগামী ২৬ অক্টোবর পর্যন্ত দক্ষিণ সুরমা সরকারি কলেজে পাঠদান বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। তবে, পরীক্ষা চলবে।
কলেজের অধ্যক্ষ জানান, খুনের ঘটনা তদন্তে ৩ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটি আগামী ৩ কার্যদিবসের মধ্যে রিপোর্ট প্রদান করবে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।



এ সংবাদটি 42 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
   more 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম