কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের মিছিল ও সভা

প্রকাশিত: ৯:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২১

কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের মিছিল ও সভা

নিউ সিলেট রিপোর্ট : জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল সিলেট জেলা ও মহানগর শাখার নবগঠিত আহŸায়ক কমিটিকে অভিনন্দন জানিয়ে কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত ২০ অক্টোবর বিকেলে স্থানীয় টুকের বাজারে এ আনন্দ মিছিল ও মিছিল পরবর্তী পথ সভা অনুষ্ঠিত হয়।
স্বেচ্ছাসেবক দল নেতা ও কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক মনির হোসেনের সভাপতিত্বে ও সিলেট জেলা ছাত্রদলের সাবেক সদস্য ও কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক এডভোকেট আব্দুল্লাহ আল হেলালের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও উপজেলা আহŸায়ক কমিটির সদস্য আলী আকবর। প্রধান বক্তার বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির আহŸায়ক কমিটির সদস্য ও সাবেক ছাত্র নেতা এডভোকেট বুরহান উদ্দিন খন্দকার ফরহাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল করিম ও সহ সভাপতি মোহাম্মদ মতি মিয়া। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক দল নেতা কামাল হোসেন, এডভোকেট দেলোয়ার হোসেন, ইফতেখার মাহমুদ পাবেল, জসিম উদ্দিন, মো. সাদ্দাম হোসেন, আরাফাত আহমদ, সাদ্দাম হোসেন (২), জামির হোসেন, মোহাম্মদ রফিক মিয়া, সুরুজ আলী, খোকন মিয়া, মোতালিব, মোরশেদ আলম, মকবুল মিয়া, হাসান মাহমুদ, মিজানুর রহমান, শাহাবুদ্দিন, বুরহান আলী, মোহাম্মদ আলী, জয় আহমদ, আনজুমান, সবুজ রানা, সজীব মিয়া, সাইদুল ইসলাম, সাগর হোসেন, সুহেল মিয়া, মেহেদী হাসান, রিফাত আহমেদ, ইকবাল আহমদ, মাসুদ পারভেজ, আতিকুর রহমান, বিল্লাল মিয়া, নাছির মিয়া, শানুর আহমদ, শামীম আহমদ, নুরুল আমিন, আকাশ, বাদশা মিয়া, আশিক উদ্দিন, জাহাঙ্গীর আলম, বতাই মিয়া, ইসমাইল আলী, কবির হোসেন প্রমূখ।
প্রধান অতিথি বক্তব্যে আলী আকবর জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সিলেট জেলা ও মহানগরের নতুন কমিটি ঘোষনা করায় জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাধারণ সম্পাদক সহ সবাইকে অভিনন্দন জানান।
তিনি বলেন, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল বিএনপির ভ্যানগার্ড হিসাবে কাজ করছে। সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে স্বেচ্ছাসেবক দল অতিতেও রাজপথে ছিলো ভবিষ্যতে ও রাজপথে থাকবে। এসময় তিনি বলেন, সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের যেকোনো আন্দোলন সংগ্রামে কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দল পাশে থাকবে।



এ সংবাদটি 41 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
   more 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম