সিলেটের গোলাপগঞ্জে গৃহবধু ধর্ষণ: ধৃত আটক

প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২১

সিলেটের গোলাপগঞ্জে গৃহবধু ধর্ষণ: ধৃত আটক

নিউ সিলেট রিপোর্ট : সিলেট জেলার গোলাপগঞ্জ থানা এলাকায় এক গৃহবধু ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ধৃতকে আটক করেছে গোলাপগঞ্জ থানা পুলিশ। গতকাল বুধবার (২০ অক্টোবর রাত ১২টার দিকে গোলাপগঞ্জ থানাধীন কায়স্থগ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে।
পুলিশ সুত্রে জানা যায়, গতকাল বুধবার রাত ১২টার দিকে ধর্ষণের শিকার ওই গৃহবধু ৯৯৯ এ কল দিলে তাৎক্ষণিক গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুন‚র রশীদ চৌধুরীর নির্দেশনায় থানার এসআই ফয়জুল করিমের নেতৃত্বে একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে গৃহবধুকে উদ্ধার করেন। এসময় ছানু মিয়া (২৫) নামের একজনকে আটক করেন। আটক ছানু মিয়া গোলাপগঞ্জ থানাধীন কায়স্থগ্রামের মো নূর উদ্দিনের পুত্র। পরে, ধর্ষণের শিকার ওই গৃহবধু বাদী হয়ে তার বিরুদ্ধে গোলাপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন, যার নং- ১৯/২১।
বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুন‚র রশীদ চৌধুরী জানান, ৯৯৯ এ এক গৃহবধু কল দিলে, পুলিশ ওই গৃহবধুকে উদ্ধার করে এবং ধৃত ছানু মিয়াকে আটক করা হয়। পরে, আজ বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং ভিকটিমকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।



এ সংবাদটি 59 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
   more 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম