সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২১

সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

নিউ সিলেট রিপোর্ট : জঙ্গিবাদ, মৌলবাদ, সাম্প্রদায়িকতা, অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে ও মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বিক্ষোভ মিছিল করেছে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ। আজ বুধবার (২৭ অক্টোবর) বিকেল ৩টায় সিলেট নগরীর রেজিষ্ট্যার মাঠ থেকে শুরু হয়ে চৌহাট্টা পয়েন্টে গিয়ে বিক্ষোভ মিছিল শেষে এক সমাবেশে মিলিত হয়।
সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলামের সভাপতিত্বে ও সিলেট মহানগর সাধারণ সম্পাদক মো: নাঈম আহমদের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ।
সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে অসম্প্রদায়িক চেতনার বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সেই পথেই শান্তির বার্তা নিয়ে বাংলাদেশ এগিয়ে নিয়ে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। ঠিক সেই মূহুর্তে একটি কুচক্রি মহল বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে ও জননেত্রী শেখ হাসিনা সুনামকে ক্ষুন্ন করতে বিভিন্ন পায়তারা শুরু করেছে। বাংলাদেশ ছাত্রলীগ জন্মলগ্ন থেকে উন্নয়ন, সমৃদ্ধিশীল রাষ্ট্র গঠনে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছে। আগামী দিনেও সকল ষড়যন্ত্র রুখতে বাংলাদেশ ছাত্রলীগ সিলেট জেলা ও মহানগর ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে। বিক্ষোভ মিছিল ও সমাবেশে সিলেট ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ এবং জেলার বিভিন্ন উপজেলা-পৌর ও নগরীর ২৭ ওয়ার্ড ছাত্রলীগ, সিলেট এম. সি বিশ্ববিদ্যালয় কলেজ, মদন মোহন কলেজ, সরকারি কলেজ, শাহজালাল বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয়, ওসমানী মেডিকেল কলেজ, ইঞ্জিনিয়ারিং কলেজ, আই এইচটি কলেজ, পলিটেকনিকেল কলেজের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



এ সংবাদটি 44 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
   more 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম