আলোচিত রাহাত হত্যা
রাহাত হত্যায় ব্যবহৃত চাকু উদ্ধার

প্রকাশিত: ৫:৫৭ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২১

<span style='color:#ff0000;font-size:20px;'>আলোচিত রাহাত হত্যা </span> <br/> রাহাত হত্যায় ব্যবহৃত চাকু উদ্ধার

নিউ সিলেট রিপোর্ট : আলোচিত দক্ষিণ সুরমা সরকারি কলেজের শিক্ষার্থী আরিফুল ইসলাম রাহাত হত্যায় ব্যবহৃত চাকুটি উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি। আজ বৃহস্পতিবার (২৮ আক্টোবর) সকালে এসএমপি দক্ষিণ সুরমা থানাধীন হাজীপুর এলাকায় একটি ডোবা থেকে এ চাকু উদ্ধার করা হয়।
আজ সকালে সিলেট নগরীর মীরাবাজারে সিলেট মেট্রো ও জেলা সিআইডি কার্যালয়ে সংবাদিকদের ব্রিফিংয়ে সিআইডির বিশেষ পুলিশ সুপার সুজ্ঞান চাকমা এ তথ্য জানান।
সিআইডি’র পক্ষ থেকে জানানো হয়, গত ২৬ অক্টোবর রাতে কুষ্টিয়া জেলার দৌলতপুর ইউনিয়নের দুর্গম চর এলাকা থেকে হত্যার প্রধান আসামি সামসুদ্দোহা সাদীকে গ্রেফতার করা হয়। এ নিয়ে গতকাল বুধবার দুপুরে ঢাকায় সংবাদ সম্মেলন করে সিআইডি।
সংবাদ সম্মেলনে জানানো হয়, রাহাত হত্যার ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হওয়ায় ছায়া তদন্ত শুরু করে সিআইডি। এর পর কুষ্টিয়া জেলার দৌলতপুর ইউনিয়নের দুর্গম চর এলাকা থেকে প্রধান আসামি সামসুদ্দোহা সাদীকে গ্রেফতার করা হয়।
সিআইডি আরও জানায়, সাদীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে রাহাত হত্যার সাথে জড়িত বলে স্বীকার করে।
জিজ্ঞাসাবাদে সাদী জানায়, নিহত রাহাতের চেয়ে সাদী ছিলেন বড়। এজন্য সাদী রাহাতের কাছে সিনিয়র দাবি করে আসছিলেন। এ নিয়ে উভয়ের মধ্যে বিবাদের অংশ হিসেবে হত্যাকাণ্ডটি সংঘটিত হয়। সে আরও জানায়, ঘটনার সময় তার পকেটে চাকু ছিল। সেটি দিয়েই রাহাতকে ছুরিকাঘাত করে সে।
সিআইডি জানায়, ঘটনার পর সাদী পালিয়ে রাজধানীর মিরপুরে অবস্থান করে। পরে সেখান থেকে আত্মগোপনে কুষ্টিয়ায় চলে যায়। সাদীর তথ্যের ভিত্তিতে সিআইডি হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকুর এসএমপি দক্ষিণ সুরমা থানাধীন হাজীপুর এলাকায় একটি ডোবা জমি থেকে উদ্ধার করা হয়।
উল্লেখ্য, গত ২১ অক্টোবর দুপুর সোয়া ১২টার দিকে দক্ষিণ সুরমা সরকারি কলেজের গেইটের সামনে নিহত আরিফুল ইসলাম রাহাতকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায় সাদী। গুরুতর আহত রাহাতকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রাহাত দক্ষিণ সুরমা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন। এঘটনার পর ওইদিন নিহতের চাচা শফিকুল ইসলাম বাদী হয়ে সামসুদ্দোহা সাদীকে প্রধান আসামী করে মোট ১০জনকে মামলায় আসামী করা হয়েছে।



এ সংবাদটি 71 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
   more 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম