রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারীর বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২১

রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারীর বিক্ষোভ মিছিল

নিউ সিলেট রিপোর্ট : বাংলাদেশ রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী সমিতি সিলেট শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সামাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (২ নভেম্বর) সকাল ৯ টায় সিলেট রেলওয়ে স্টেশনে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী সমিতির সিলেট শাখার সম্পাদক মো. আতিকুর রহমানের সভাপতিত্বে ও কার্যকরী সদস্য পরিতোষ ধর পাপ্পুর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী সমিতির কেন্দ্রীয় সদস্য মো. আবু তালেব, ঢাকা শাখার উপদেষ্টা ইমদাদুল হক আহমেদ, বাংলাদেশ রেলওয়ে গার্ড কাউন্সিল কুলাউড়া শাখার সম্পাদক মো. আব্দুল লতিফ, গার্ড কাউন্সিলের সদস্য আব্দুর রউফ, রেলওয়ে শ্রমিক লীগ সিলেট শাখার সম্পাদক মো. শহিদুল হক, রেলওয়ে শ্রমিক দলের সম্পাদক জসিম উদ্দিন সহ আগত বিভিন্ন শাখার নেতৃবৃন্দ।
বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে বক্তারা আইবাস প্লাস প্লাস সিস্টেমে সৃষ্ট মাইলেজ জটিলতা নিরসন করে মাইলেজ কোড বাতিল করার দাবি জানান। তারা পার্ট অব পে হিসেবে বেতন কোড চালুসহ সকল রেল কর্মচারীদের বেতন ভাতা নিয়মিত প্রদানে জন্য রেল প্রশাসনের প্রতি আহবান জানান।



এ সংবাদটি 41 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
   more 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম