রুয়েদ হত্যা: ফাসির দাবীতে সিলেট নগরীতে মানববন্ধন

প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০২১

রুয়েদ হত্যা: ফাসির দাবীতে সিলেট নগরীতে মানববন্ধন

নিউ সিলেট রিপোর্ট : সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামে রুয়েদ মিয়া হত্যায় জড়িতদের গ্রেফতার ও ফাসির দাবিতে সিলেট নগরীতে এক মানবন্ধন অনুষ্ঠিত হয়। আজ বুধবার (৩ নভেম্বর) দুপুর ১২টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে হযরত শাহজালাল (রহ.) দরগাহ উপ-পরিষদের রেজি নং-৭০৭ অটোরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়নের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এর আগে তারা নগরীর দর্শনদেউড়ি থেকে মিছিল নিয়ে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে আসেন।
মানববন্ধনে বক্তারা রুয়েদ হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানান। তারা বলেন, দিরাই উপজেলার মানুষ প্রদীবের যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে উঠেছে। প্রদীবের নেতৃত্বে বার বার গ্রামের নিরিহ মানুষের উপর হামলা চালিয়ে হত্যা করা হচ্ছে। সম্প্রতি কয়েক বছরের মধ্যে প্রদীবের কর্মীদের হাতে নিরিহ ৪-৫ জন মানুষ নিহত হয়েছে। প্রদীবের কোনো শাস্তি না হওয়ায় আতংকের মধ্যে থাকতে হয় সাধারণ মানুষদের। অবিলম্বে তাকে গ্রেফতারের আহবান জানান তারা।
দরগাহ উপ-শাখার সিএনজি অটোরিক্সা শ্রমিক রেজি নং-৭০৭ এর সহ-সভাপতি মো: তেরাব আলী লিটনের সভাপতিত্বে ও রুবেল আহমদের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, শ্রম আদালত সিলেটের শ্রমিক প্রতিনিধি ও জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির কার্য নির্বাহী সদস্য এবং সিলেট মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন, মহানগর শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক জহির আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক ধ্রুব জ্যোতি দে, সহ-সাংগঠনিক সম্পাদক সাকিল তালুকদার, দরগা শাখার সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ, হোসেন আলী, জুয়েল, নাছির, জহির মোল্লা, মাসুম, মাসুদ নূর, তপন, মিন্টু, জুম্মান, এলন, ছোটন আলী, জুয়েল প্রমুখ।



এ সংবাদটি 40 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
   more 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম