ডিজিটাল সিকিউরিটি আইনে সাংবাদিক হেলাল কারাগারে

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০২১

ডিজিটাল সিকিউরিটি আইনে সাংবাদিক হেলাল কারাগারে

নিউ সিলেট রিপোর্ট : ডিজিটাল সিকিউরিটি আইনের একটি মামলায় সাংবাদিক হেলাল আহমদ চৌধুরীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সিলেট জেলা পরিষদ এর সদস্য হাসিনা বেগমের দায়ের করা ডিজিটাল সিকিউরিটি মামলায় তাকে আদালত জেল হাজতে প্রেরণ করেন।
জানা যায়, সিলেট জেলা পরিষদের সদস্য ও গোলাপগঞ্জ পৌর এলাকার রেহানা ভিলার অধিবাসী হাসিনা বেগমকে উদ্দেশ্যে করে সামাজিক মাধ্যম ফেইস বুকে বিভিন্ন সময়ে আপত্তিকর ও মানহানীকর কথা লিখেন সাংবাদিক হেলাল আহমদ। তিনি নিজ ফেইসবুক আইডি থেকে প্রচার করতে থাকলে হাসিনা বেগম বাদী হয়ে গত ২০ মে গোলাপগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। আর এই অভিযোগের সত্যতা প্রমাণিত হলে হেলাল আহমদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫/২৯/৩১/৩৫ ধারায় মামলা রেকর্ড হয় মামলা। যার নং-২০/১৩৬)। পরে সাংবাদিক হেলাল আহমদ চৌধুরী হাইকোর্টে অর্ন্তবর্তিকালীন জামিনের জন্য আবেদন করলে ৬ সপ্তাহের জামিনে লাভ করেন। হাইকোর্টের নির্দেশ অনুযায়ী আজ বুধবার (৩ নভেম্বর) সিলেট সাইবার ট্রাইব্যুনাল আদালতে হাজির হয়ে জামিন লাভের জন্য প্রার্থনা করলে বিজ্ঞ বিচারক তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণে নির্দেশ দেন।
এবিষয়ে সিলেট জেলা পরিষদ সদস্য হাসিনা বেগম বলেন, সাংবাদিক হেলাল আহমদ চৌধুরী অন্যায় ভাবে আমার বিরুদ্ধে আপত্তিকর ও মানহানীকর কথা লিখেছেন। তিনি আরও বলেন, শুধু আামর বিরুদ্ধে নয়, হেলাল আহমদ আমার স্বামীর বিরুদ্ধে ঢাকা থেকে নারী দিয়ে মামলা দিয়ে হয়রানী করে আসছেন। আজ বিজ্ঞ আদালত সব কিছু দেখে ন্যায় বিচার করেছেন।



এ সংবাদটি 135 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
   more 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম