ইউপি নির্বাচন
সিলেটের ১৬ ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন যারা

প্রকাশিত: ৩:০৮ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২১

<span style='color:#ff0000;font-size:20px;'>ইউপি নির্বাচন </span> <br/> সিলেটের ১৬ ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন যারা

নিউ সিলেট রিপোর্ট : দশম ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের নির্বাচন গতকাল ২৮ নভেম্বর সম্পন্ন হয়েছে। যদিও এই নির্বাচনে বিএনপি সরাসরি অংশগ্রহণ না করলেও বিচ্ছিন্ন ভাবে বিদ্রোহী হয়ে মাঠে ছিলেন। তবে, নৌকার প্রার্থীরা বিপাকে ছিলেন তাদের দলের বিদ্রোহীদের নিয়ে। আর এই বিদ্রোহীদের কারণে ধরা খেলেন আওয়ামী লীগের প্রার্থীরা। এই নির্বাচনে সিলেট জেলার ১৬ ইউনিয়নের মধ্যে ৭টিতেই হারতে হয় আওয়ামী লীগের নৌকার প্রার্থীদের। আর বিজয়ী হয়েছেন ৯টিতে। তবে, যেসব ইউনিয়নে নৌকার প্রার্থীরা পরাজিত হয়েছেন, ওই ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা বিজয়ী হয়েছেন।
সিলেট জেলার ১৬ ইউনিয়নে যারা বিজয়ী হয়েছেন-
দক্ষিণ সুরমা উপজেলা সিলাম ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে শাহ ওলিদুর রহমান, লালাবাজার ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে তোয়াহিদুল হক তুহিন, জালালপুর ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে ওয়েছ আহমদ, দাউদপুর ইউনিয়নে নৌকা প্রতীক আতিকুল হক আতিক। তবে, মোগলবাজার ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতীক নিয়ে ফখরুল ইসলাম শায়েস্তা বিজয়ী হয়েছেন।
জৈন্তাপুর উপজেলার জৈন্তাপুর ইউনিয়নে জাপা নেতা স্বতন্ত্র প্রার্থী ফখরুল ইসলাম, চারিকাটা ইউনিয়নে জাসদ নেতা ও স্বতন্ত্র প্রার্থী সুলতান মাহমুদ, দরবস্ত ইউনিয়নে বিএনপির বিদ্রোহী নেতা স্বতন্দ্র প্রার্থী বাহারুল আলম বাহার, চিকনাগুল ইউনিয়নে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে কামরুজ্জামান ও ফতেপুর ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে রফিক আহমদ বিজয়ী হয়েছেন।
গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ি ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এম নিজাম উদ্দিন, তোয়াকুল ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে মো. লুকমান, নন্দিরগাঁও ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে এস. কামরুল হাসান আমিরুল, ফতেহপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আমিসনুর রশিদ চৌধুরী, লেংগুড়া ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে মো. মুজিবুর রহমান ও রুস্তমপুর ইউনিয়নে বিএনপি নেতা ও স্বতন্ত্র প্রার্থী শাহাব উদ্দিন বিজয়ী হয়েছেন।
উল্লেখ্য, গতকাল রোববার (২৮ নভেম্বর) অপ্রীতিকর কোনো ঘটনা ছাড়াই শেষ হয় দশম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তৃতীয় ধাপের নির্বাচন।



এ সংবাদটি 37 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম