সিলেট মহানগরীর সড়ক সংস্কারের দাবিতে স্মারকলিপি প্রদান

প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২১

সিলেট মহানগরীর সড়ক সংস্কারের দাবিতে স্মারকলিপি প্রদান

নিউ সিলেট রিপোর্ট : সিলেট নগরীর বিভিন্ন সড়ক সংস্কারের দাবিতে স্মারকলিপি প্রদান করেছে সিলেট কল্যাণ সংস্থা। আজ বুধবার (১ ডিসেম্বর) বেলা ১১টায় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র, সড়ক ও জনপদ অধিদপ্তর (সিলেট জোন) অতিরিক্ত প্রধান প্রকৌশলী বরাবরে স্মারকলিপি প্রদান করেন সংগঠনের নেতৃবৃন্দ।
স্মারকলিপিতে নেতৃবৃন্দ উল্লেখ করেন, আমরা সিলেট মহানগরীর বাসিন্দা। সিলেট মহানগরীর ছোট-বড় সড়কের বিভিন্ন উন্নয়ন কাজ অব্যাহত রয়েছে। ইতিমধ্যে, অনেক এলাকায় সড়কের উন্নয়নের কাজ সম্পন্ন হয়েছে। কিন্তু এখন পর্যন্ত অধিকাংশ ভাঙ্গা সড়কের সংস্কার হয়নি। আমরা নগরবাসী জানিনা কোন রাস্তা সিলেট সিটি কর্পোরেশনের এবং কোন রাস্তা সড়ক ও জনপদের। সড়ক যে বিভাগের হউক, অবিলম্বে সে সড়ক যেন সংস্কার করা হয়। এসময় উপস্থিত ছিলেন,
সিলেট কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ এহছানুল হক তাহের, উপদেষ্টা যুক্তরাজ্য কমিউনিটি নেতা হাজী মো: রজব আলী দেওয়ান, হুমায়ুন রশিদ চৌধুরী, মো: রুয়েল আহমদ তুষার, মো: শফিকুল ইসলাম, আলমগীর হোসাইন রিয়াদ, মুসলেহ উদ্দিন চৌধুরী মিলাদ, মো: রমজান আহমদ শাকিল, দিপক কুমার মোদক বিলু, পিযোষ মোদক, মো: বাহাউদ্দিন বাহার, হাফিজ রফিকুল ইসলাম, মাহিন আহমদ, নুর হোসেন, বিজিত চন্দ ও শাহিন আহমদ।
এদিকে, অবিলম্বে সিলেট মহানগরীর ছোট-বড় সড়কের সংস্কার কাজ না হলে ভাঙ্গা রাস্তায় অবস্থান কর্মসূচী, ভাঙ্গা রাস্তা থেকে সিসিক ও সওজ অভিমুখে পদযাত্রা, নগর ভবন ও সওজ এর সম্মুখে অবস্থান কর্মসূচী, পরবর্তীতে সিসিক ও সওজ ঘেরাও কর্মসূচী পালন করা হবে বলে নেতৃবৃন্দ জানান।



এ সংবাদটি 27 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম