সিলেট নগরী থেকে চোলাই মদ ও পলাতক আসামী গ্রেফতার

প্রকাশিত: ১০:১৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২১

সিলেট নগরী থেকে চোলাই মদ ও পলাতক আসামী গ্রেফতার

নিউ সিলেট রিপোর্ট : সিলেট মেট্রোলিটন এয়ারপোর্ট থানা এলাকায় অভিযান চালিয়ে পরোয়ানাভূক্ত এক আসামীকে গ্রেফতার ও চোলাই মদ উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯। গতকাল বুধবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় এসএমপি এয়ারপোর্ট থানাধীন তার নিজ বাড়ি খাদিমনগর চা বাগান বাগমারা কোনা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। গ্রেফতার হলেন- জুয়েল বিশ^াস প্রকাশ সমীর বিশ^াস (৪৯), তিনি এসএমপি এয়ারপোর্ট থানাধীন খাদিমনগর চা বাগান বাগমারা কোনা এলাকার মৃত গগন বিশ^াসের পুত্র।
এছাড়া, একই দিন রাত সাড়ে ১১টায় এসএমপি এয়ারপোর্ট থানাধীন লাক্কাতুড়া চা বাগান সেকশন-২ এলাকায় অভিযান চালিয়ে ৬শত লিটার চোলাই মদ পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর সদর ক্যাম্পের একটি দল এসএমপি এয়ারপোর্ট থানাধীন তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি এসএমপি এয়ারপোর্ট থানার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের পরোয়ানাভূক্ত পলাতক আসামী। এছাড়া, একই দিন রাত সাড়ে ১১টায় এসএমপি এয়ারপোর্ট থানাধীন লাক্কাতুড়া চা বাগান সেকশন-২ এলাকা থেকে ৬শত লিটার চোলাই মদ পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরে পরোয়ানাভূক্ত আসামী ও পরিত্যক্ত অবস্থায় উদ্ধার হওয়া মদ এসএমপি এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।



এ সংবাদটি 46 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম