সিলেটের ফেঞ্চুগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ১০:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২২

সিলেটের ফেঞ্চুগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা

নিউ সিলেট রিপোর্ট : সিলেটের ফেঞ্চুগঞ্জ থানা এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে ফেঞ্চুগঞ্জ থানাধীন সদর ইউনিয়নের পিঠাইটিকর গ্রামে। নিহত নাহিদ আহমেদ (১৮), তিনি ঠিাইটিকর গ্রামের আলাতার হোসেনের পুত্র।
স্থানীয় সুত্রে জানা যায়, ফেঞ্চুগঞ্জ থানাধীন পিঠাইটিকর গ্রামের নুরুল মিয়া ও আলতার হোসেনের জমি নিয়ে দীর্ঘদিন দ্বন্দ্ব চলে আসছিল। আজ মঙ্গলবার দুপুরে অভিযুক্ত নুরুল মিয়া নিহতের বাড়ির উপর দিয়ে বিদ্যুৎ সংযোগ নিতে চাইলে এ নিয়ে দুপক্ষের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে নুরুল ও তার ছেলেরা দেশীয় অস্ত্র দিয়ে নিহত নাহিদকে কুপিয়ে জখম করে। এতে গুরুতর আহত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক নাহিদকে মৃত ঘোষণা করেন। এছাড়া, হামলায় নিহতের বোন জুলি বেগম, পিতা আলতার হোসেন, মা জেসমিন বেগম ও ফাহিম নামের আরেকজনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এবিষয়ে ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: শাফায়েত হোসেন জানান, নিহতের মরদেহের ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় মামলা প্রক্রিয়াধিন।



এ সংবাদটি 67 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম