অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির শিক্ষাবৃত্তি বিতরণ

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২২

অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির শিক্ষাবৃত্তি বিতরণ

নিউ সিলেট রিপোর্ট : বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি সিলেট জেলা শাখার উদ্যোগে শিক্ষাবৃত্তি, এককালীন অনুদান, জরুরি চিকিৎসা, কন্যার বিবাহ ও প্রাকৃতিক দুর্যোগ সহায়তা বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে মধুবন সুপার মার্কেটের ৩য় তলাস্থ কার্যালয়ে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেটের জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আফসানা তাসলিম।
সমিতির চেয়ারম্যান মো: ছুরত আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: নাজিম উদ্দিনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সমিতির উপদেষ্টা, আমিনুর রাজা চৌধুরী, আজীবন সদস্য মো: ফজলুল করিম চৌধুরী, মো: কুতুব উদ্দিন, মো: আব্দুল কাইয়ুম, আতাউর রহমান জায়গীরদার, মো: মনোহর আলী, নিখিল রঞ্জন দে, মো: নাদির আলী, মো: আব্দুল মালিক, মো: আলতাফ উদ্দিন, সদস্য জয়নাল আবেদীন, এনায়েত উল্লাহ, আব্দুল ওয়াহিদ, এটিএম ফয়জুর রহমান, রুপিয়া বেগম, মোছা: শিরীন ইসলাম, জেসমিন বেগম, শামীম আহমদ, আব্দুল মালিক, বেলাল আহমদ চৌধুরী, সঞ্জীব চন্দ্র চক্রবর্তী, আব্দুল হান্নান, আব্দুর রসিদ, মোশাহিদ চৌধুরী, অফিস সহায়ক মো: ইছহাক মিয়া, শিক্ষার্থী তাহেরা সুলতানা সাদিয়া, তাহমিনা ইয়াসমিন তমা, খুরশিদা বেগম প্রমুখ।
সভায় ৮জন মেধাবী ছাত্র-ছাত্রীসহ ৩৩ জনকে শিক্ষাবৃত্তি এককালীন অনুদান, চিকিৎসার সাহায্য ও কন্যার বিবাহ সাহায্য প্রদান করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আফসানা তাসলিম বলেন, সরকার অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীদের ছেলে মেয়েদের শিক্ষাবৃত্তি, এককালীন অনুদান, জরুরি চিকিৎসা, কন্যার বিবাহ ও প্রাকৃতিক দুর্যোগে আন্তরিকতার সাথে সহযোগিতা করে যাচ্ছে। সরকারের দেওয়া সুবিধা গ্রহণ করে শিক্ষার্থীরা সুশিক্ষা অর্জন করে দেশ জাতির কল্যাণে ভুমিকা রাখবে। তিনি শিক্ষাবৃত্তি গ্রহনের মাধ্যমে শিক্ষার্থীদের পড়ালেখায় প্রতিযোগিতামুলক মনোভাব সৃষ্টি করে নিজের লক্ষ্য স্থানে পৌঁছাতে মনযোগ দিয়ে পড়ালেখা করার আহবান জানান।



এ সংবাদটি 31 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম