বিএনপি’র অঙ্গ সংগঠনের প্রস্তুতি সভায়
সিলেটের সমাবেশকে সর্বাত্মকভাবে সফল করতে হবে: আব্দুল মুক্তাদির

প্রকাশিত: ৮:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২২

<span style='color:#ff0000;font-size:20px;'>বিএনপি’র অঙ্গ সংগঠনের প্রস্তুতি সভায় </span> <br/> সিলেটের সমাবেশকে সর্বাত্মকভাবে সফল করতে হবে: আব্দুল মুক্তাদির

নিউ সিলেট রিপোর্ট : বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। কিন্তু সরকার তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণে বাধাঁ দিয়ে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে। গণতন্ত্রের মায়ের কোন ক্ষতি হলে এই সরকারকে কঠোর মূল্য দিতে হবে। বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবীতে বিএনপি আয়োজিত টুকেরবাজারে বিএনপির সমাবেশকে সর্বাত্মকভাবে সফল করার জন্য বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন এবং সিলেটবাসীর প্রতি আহ্বান জানান তিনি। আজ মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকেলে নগরীর একটি হোটেলের হলরুমে সদর উপজেলা বিএনপির উদ্যোগে আয়োজিত বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
সদর উপজেলা বিএনপির আহ্বায়ক একেএম তারেক কালামের সভাপতিত্বে ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আবুল কাশেমের পরিচালনায় সভায় সদর উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ, সকল ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে আগামীকাল ১২ জানুয়ারি সিলেট শহরতলির টুকেরবাজারে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। এছাড়াও, বিএনপির কেন্দ্রীয়, সিলেট বিভাগীয় ও স্থানীয় শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।



এ সংবাদটি 34 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম