সিলেট মহানগর বিএনপির ৯টি সাংগঠনিক টিম গঠন

প্রকাশিত: ১০:০০ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২২

সিলেট মহানগর বিএনপির ৯টি সাংগঠনিক টিম গঠন

নিউ সিলেট রিপোর্ট : সিলেট মহানগর বিএনপির আওতাধীন ২৭টি ওয়ার্ডকে নতুন করে ঢেলে সাজানো ও কমিটি গঠনের লক্ষ্যে ৩টি করে ৯টি সাংগঠনিক টিম গঠন করা হয়েছে। প্রতিটি সাংগঠনিক টিমে মহানগর যুগ্ম-আহ্বায়ক ও সদস্য রয়েছেন। আজ বুধবার (১২ জানুয়ারি) এই ৯টি সাংগঠনিক টিমের সদস্যদের নাম প্রকাশ করা হয়।
সাংগঠনিক টিমকে ৪টি নির্দেশনা প্রদান করা হয়। এগুলো হলো- ১। প্রাথমিক ভাবে প্রতিটি ওয়ার্ডে কর্মীসভার মাধ্যমে একজন আহ্বায়ক ও ১২ জন সদস্য নিয়ে ১৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করতে টিম আহ্বায়ক/ সদস্য সচিবের কাছে প্রস্তাবনা করবেন ২। ওয়ার্ডের অন্তর্গত প্রতিটি পাড়ার একজন করে কমিটিতে অন্তর্ভুক্ত করবেন ৩। টিম প্রতিটি ওয়ার্ডে বিএনপির সদস্য সংগ্রহ অভিযান পরিচালনা করবে ৪। সদস্যদের মতামতের প্রেক্ষিতে সম্মেলনের মাধ্যমে পরবর্তীতে ওয়ার্ড পূর্ণাঙ্গ কমিটি গঠন হবে। কর্মীসভা ও ওয়ার্ড সম্মেলনে আহবায়ক, সদস্য সচিব উপস্থিত থাকবেন।
সিলেট মহানগর বিএনপির ওয়ার্ড কমিটি গঠনের লক্ষ্যে সাব কমিটিগুলো হল- ১,২ ও ৩ নং ওয়ার্ড টিম প্রধান কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী (যুগ্ম আহবায়ক), সদস্য আব্দুর রহিম, কাউন্সিলর সৈয়দ তওফিকুল হাদী, নিহার রঞ্জন দে। ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড টিম প্রধান কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামিম (যুগ্ম আহবায়ক), সদস্য হুমায়ুন আহমেদ মাসুক, সদস্য মাহবুব চৌধুরী, সদস্য শামীম মজুমদার। ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড টিম প্রধান এমদাদ হেসেন চৌধুরী (যুগ্ম আহবায়ক), সদস্য জিয়াউল হক জিয়া, সদস্য আমির হোসন। ১০, ১১ ও ১২ নং ওয়ার্ড টিম প্রধান অ্যাডভোকেট হাবিবুর রহমান হাবিব (যুগ্ম আহবায়ক), সদস্য সালেহ আহমদ খসরু (যুগ্ম আহবায়ক)। ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ড টিম প্রধান জিয়াউল গনি আরেফিন জিল্লুর (যুগ্ম আহবায়ক), সদস্য নজিবুর রহমান নজিব (যুগ্ম আহবায়ক), সদস্য মাহবুব কাদির শাহী, ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ড টিম প্রধান হুমায়ুন কবির শাহীন (যুগ্ম আহবায়ক), সদস্য অ্যাডভোকেট আতিকুর রহমান সাবু, সদস্য নূরুল আলম সিদ্দীকি খালেদ, সদস্য সাফেক মাহবুব। ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ড টিম প্রধান সুদীপ রঞ্জন সেন বাপ্পু (যুগ্ম আহবায়ক), সদস্য আব্দুল আলীম দীপক, সদস্য ডা. নাজমুল ইসলাম, সদস্য মতিউল বারী খোরশেদ। ২২, ২৩ ও ২৪ নং ওয়ার্ড টিম প্রধান সৈয়দ মিছবাহ উদ্দিন (যুগ্ম আহবায়ক), সদস্য মইনুদ্দিন সোহেল (যুগ্ম আহবায়ক), সদস্য মোর্শেদ আহমদ মুকুল। ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ড টিম প্রধান সংরক্ষিত কাউন্সিলর অ্যাডভোকেট রোখসানা বেগম শাহনাজ (যুগ্ম আহবায়ক), সদস্য আক্তার রশিদ চৌধুরী, সদস্য আফজাল উদ্দিন, সদস্য আবুল কালম।
উল্লেখ্য, গত ৬ জানুয়ারি সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকির সভাপতিত্বে এবং সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকীর সঞ্চালনায় নগরীর ভাতালিয়াস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সভায় ৯টি সাংগঠনিক টিম গঠনের এই সিদ্ধান্ত হয়।



এ সংবাদটি 38 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম