এসএমপি দক্ষিণ সুরমা থানার “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২২

এসএমপি দক্ষিণ সুরমা থানার “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত

নিউ সিলেট রিপোর্ট : সিলেট মেট্রোপলিটন দক্ষিণ সুরমা থানার “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (১২ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় এসএমপি দক্ষিণ সুরমা থানা প্রাঙ্গনে এ “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, এসএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অবস) মো: শফিকুল ইসলাম। এছাড় উপস্থিত ছিলেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ-অপরাধ) তাহমিদুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (দক্ষিণ সুরমা থানা) মো: মাইন উদ্দিন খান, অফিসার ইনচাজ কামরুল হাসান তালুকদার, দক্ষিণ সুরমা থানা এলাকার জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে স্থানীয় জনসাধারণ, জনপ্রতিনিধি, রাজনৈতিক প্রতিনিধি ও সাংবাদিক প্রতিনিধিবৃন্দ পুলিশের কার্যক্রম এবং এলাকার নাগরিক সমস্যা নিয়ে তাদের নিজ নিজ বক্তব্য উপস্থাপন করেন। এসময় স্থানীয় জনসাধারণ পুলিশের সাম্প্রতিক কর্মকান্ডের ভূয়সী প্রশংসার পাশাপাশি এলাকার বিভিন্ন সামাজিক সমস্যা সম্পর্কেও খোলামেলা আলোচনা করেন। পরে অতিরিক্ত পুলিশ কমিশনার স্থানীয় জনসাধারণের প্রশ্নের উত্তর দেন। পাশাপাশি বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। তিনি বলেন চুরি, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজি বন্ধে পুলিশের কাজ অব্যাহত আছে। সবাইকে সহযোগিতা ও এগিয়ে আসার আহবান জানান তিনি। প্রতি মাসের ১২ তারিখে দক্ষিণ সুরমা থানা প্রাঙ্গণে মাসিক ওপেন হাউজ ডে কার্যক্রম অনুষ্ঠিত হবে মর্মে তিনি ঘোষণা করেন।



এ সংবাদটি 39 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম