জ্ঞান ফেরেনি দু’জনের
সিলেটে চেতনানাশক ওষুধ খাইয়ে ৯ জন অচেতন: ওসমানীতে ভর্তি

প্রকাশিত: ১০:২৭ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২২

<span style='color:#ff0000;font-size:20px;'>জ্ঞান ফেরেনি দু’জনের </span> <br/> সিলেটে চেতনানাশক ওষুধ খাইয়ে ৯ জন অচেতন: ওসমানীতে ভর্তি

নিউ সিলেট রিপোর্টঃ খাবারের সঙ্গে ঘুমের বা চেতনানাশক ওষুধ মিশিয়ে খাইয়ে একটি বাসার দু’টি ইউনিটে চুরির ঘটনা ঘটেছে। ওষুধ খাওয়ানোর ফলে ২ পরিবারের ৯ সদস্য অসুস্থ হয়ে বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এরমধ্য দু’জনের এখনও জ্ঞান ফেরেনি। নগরির এয়ারপোর্ট থানার সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের মুখে অবস্থিত ‘সিলেট ক্লাব’র পেছনের বাসায় শুক্রবার রাতে ঘটনাটি ঘটে।
অসুস্থদের মধ্যে একজন সুলতানা বেগম (২৮)। তিনি সিলেটে একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং ফার্মে চাকরি করেন। বর্তমানে তিনি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন। তবে তাঁর শারীরিক অবস্থা উন্নতির দিকে।
সুলতানা বেগম শনিবার বিকেলে গণমাধ্যমকে জানান, ‘সিলেট ক্লাব’র পেছনের টিনশেডের একতলা বাসায় তারা দু’টি পরিবার ভাড়া থাকেন। শুক্রবার রাতে দুই পরিবারের সদস্যরা রাতের খাবার খেয়ে নিজ নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। তবে সুলতানার ভাই সাহেদ আহমদ রাতে অন্যত্র খেয়ে আসায় বাসায় রাতের খাবার খাননি। সাহেদ প্রায় পুরো রাতই জেগে ছিলেন। ভোর ৫টার দিকে পাশের কক্ষ থেকে মা-বোনের চিৎকারে তিনি দৌঁড়ে গিয়ে দেখেন, তাদের রান্নাঘরের জানালার গ্রিল কাটা। এ সময় সাহেদের মা সাহেদকে বলেন, গ্রিল কাটার শব্দে তার ঘুম ভেঙে গেলেও তিনি চোখে ঝাপসা দেখছিলেন এবং কয়েক বার বমি করেন। তাই চিৎকার করে ছেলেকে ডাকেন।
সাহেদ এ সময় মা-বোনসহ তার পরিবারের ৩ জনকে অসুস্থ দেখতে পান। এ সময় পাশের ইউনিটের লোকজনকে ডাকতে গিয়ে তাদেরও একই অবস্থা দেখতে পেয়ে দ্রুত অ্যাম্বুলেন্স ডেকে অসুস্থ সবাইকে নিয়ে গিয়ে ওসমানী হাসপাতালে ভর্তি করেন।



এ সংবাদটি 43 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম

অনুসন্ধান ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০