অপহরণের গুরুতর অভিযোগ
জেলা শ্রমিক লীগ সভাপতি গ্রেফতার

প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২২

<span style='color:#ff0000;font-size:20px;'>অপহরণের গুরুতর অভিযোগ </span> <br/> জেলা শ্রমিক লীগ সভাপতি গ্রেফতার

নিউ সিলেট রিপোর্টঃ ব্যবসায়ীসহ ৩ ব্যক্তিকে অপহরণ মামলায় সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগ সভাপতি সেলিম আহমদকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার সুনামগঞ্জ শহরের বাসা থেকে গ্রেফতারের পর কোতয়ালি থানায় তাকে সোপর্দ করে ডিবি পুলিশ।
অতিরিক্ত ডিআইজি ও সুনামগঞ্জ পুলিশ সুপার মো. মিজানুর রহমান গ্রেফতারের তথ্য নিশ্চিত করে বলেন, তাহিরপুরে গত বুধবার রাতে নৌপথে ব্যবসায়ীসহ ৩ জনকে অপহরণে তার সম্পৃক্ততা নিশ্চিত হওয়ার পরই তাকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
গ্রেফতার সেলিম তাহিরপুরের বাদাঘাট ইউনিয়নের মোগেরগাঁও গ্রামের মৃত আমিন উদ্দিনের ছেলে ও বর্তমান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিনের ভাই। একই সাথে তিনি জাদুকাটা বালু মহাল একাংশের ইজারাদার। সেলিমসহ এ অপহরণ মামলায় এ পর্যন্ত ৩ জন গ্রেফতার হয়েছেন। এরআগে বৃহস্পতিবার রাতে উপজেলার বাদাঘাট ইউনিয়নের প্রয়াত ইউপি চেয়ারম্যান মোগেরগাঁও গ্রামের জালাল উদ্দিনের ছেলে মোর্শেদ আলমকে গ্রেফতার করে পুলিশ। মোর্শেদ সেলিমের আপন চাচাতো ভাই।
মামলা ও পুলিশ সূত্র জানায়, ১০ লাখ টাকা চাঁদা না পাওয়ায় বুধবার রাত তাহিরপুর উপজেলার সংসার হাওর তীরের মন্দিয়াতা গ্রামের সামনে অবস্থানরত বিআইডব্লিউটি’র জেটিতে থাকা ৩ জনকে মারপিট করে অস্ত্রের মুখে অপহরণ করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৭-৮ জনকে আসামি করে থানায় মামলা করা হয়।
সুনামগঞ্জ পৌর শহরের হাসননগরের মৃত রাজা মিয়ার ছেলে অপহƒত ও শারীরিক নির্যাতনের শিকার ব্যবসায়ী অলিউর রহমান মামলাটি করেন। বাদী অলিউর রহমান জানান, সেলিম এ অপহরণ ঘটনার মূলহোতা। তার মদদেই আমাদের অস্ত্রের মুখে অপহরণ করে মোগেরগাঁও গ্রামে নিয়ে এসে একটি বাড়িতে আটকে রাখে। সেখানে রাতভর শারীরিক নির্যাতন চালিয়ে প্যাডে ও সাদা কাগজে স্বাক্ষর নেয় অপহরণকারী চক্র।



এ সংবাদটি 49 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম

অনুসন্ধান ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০