শক্তি প্রদর্শনে সিলেটের রাজপথে ক্ষমতাসীন আওয়ামী লীগ

প্রকাশিত: ১১:৫৪ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২২

শক্তি প্রদর্শনে সিলেটের রাজপথে ক্ষমতাসীন আওয়ামী লীগ

নিউ সিলেট রিপোর্টঃ দীর্ঘদিন পর ঐক্যবদ্ধভাবে সিলেটের রাজপথে শক্তি প্রদর্শন করলো ক্ষমতাসীন দল আ’লীগ। বিএনপি-জামায়াত জোটের ‘অপশক্তির’ বিরুদ্ধে বিক্ষোভ মিছিলে রাজপথ কাঁপিয়েছে তারা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার বিক্ষোভ মিছিল করে সিলেট মহানগর আ’লীগ। সাথে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ নেতা-কর্মীরাও যোগ দেয়।
বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে ২০০৫ সালে ১৭ আগস্ট সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে এবং বিএনপি-জামায়াত ‘অপশক্তির মিথ্যাচার, অপপ্রচারের মাধ্যমে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির উস্কানির’ প্রতিবাদে এই বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।
দুপুর সোয়া ১২টার দিকে নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। এতে শত শত নেতা-কর্মী অংশগ্রহণ করেন। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
কর্মসূচিতে সিলেট মহানগর আ’লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সহ-সভাপতি আসাদ উদ্দিন আহমদ, মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, বিজিত চৌধুরী, জগদীশ চন্দ্র দাশ, যুগ্ম-সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা প্রমুখ উপস্থিত ছিলেন। বিক্ষোভ মিছিল থেকে বিএনপি ও জামায়াতের ‘ষড়যন্ত্রমূলক রাজনীতির’ বিরুদ্ধে শ্লোগান দেয়া হয়।
বিকাল ৩টায় জেলা আওয়ামী লীগও একই কর্মসূচি পৃথকভাবে পালন করে।



এ সংবাদটি 158 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম

অনুসন্ধান ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০