জাফরাবাদ উচ্চবিদ্যালয় ও কলেজের বর্ষপূর্তি উপলক্ষে সভা

প্রকাশিত: ১১:৪৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২২

জাফরাবাদ উচ্চবিদ্যালয় ও কলেজের বর্ষপূর্তি উপলক্ষে সভা

নিউ সিলেট রিপোর্ট : দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজারের জাফরাবাদ উচ্চবিদ্যায় ও কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুর ১২টায় জাফরাবাদ উচ্চবিদ্যায় ও কলেজে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
জাফরাবাদ উচ্চবিদ্যায় ও কলেজের গভর্নিং বডি’র সভাপতি এড. মুহিত হোসেন এবং প্রধান শিক্ষক মো. আব্দুল মুক্তাদিরের সভাপতিত্বে এবং সদস্য আব্দুল আওয়াল টিপু ও বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ আলীর যৌথ পরিচালনায় সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোয়াজিদুল হক তুহিন, সাবেক চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল, জাফরাবাদ উচ্চবিদ্যায় ও কলেজের সাবেক প্রধান শিক্ষক মো. আব্দুল কাদির, সাবেক শিক্ষক ও গভর্নিং বডি’র সদস্য আলাউর রহমান, বিবিদইল বালিকা উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাহবুবুল আলম চৌধুরী, বিদ্যালয়ের গভর্নিং বডি’র সদস্য জয়নাল আহমদ, সদস্য মো. আলাউদ্দিন, মো. সফর আলী, মো. মোশারফ হোসেন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগ নেতা মো. লুৎফুর রহমান, সাংবাদিক শফিক আহমদ, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী মো. জামিল আহমদ, মো. আব্দুল করিম, জাহাঙ্গীর আহমদ, আব্দুল মুকিত লেবু, মো. আতিকুর রহমান, শাহিন মিয়া, আব্দুল হাদি মুক্তা, মাসুক মিয়া, আল আমিন, আব্দুল হক, রানা মিয়া, খালেদুজ্জামান, আব্দুল সেলিম, শফিক মিয়া, শেখ মোহাম্মদ আজিম আলী ও সাংবাদিক রেজাউল হক ডালিমসহ স্থানীয় শিক্ষাবিদ, রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং যুব ও তরুণ সমাজের নেতৃবৃন্দ।
প্রস্তুতিসভায় উপস্থিত সুধিজন ও আলোচকবৃন্দ নিজেদের মতামত তুলে ধরেন এবং স্ব স্ব অবস্থান থেকে সর্বাত্মক সহযোগিতার আশ^াস প্রদান করেন। সভায় গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী আগামী বছরের জানুয়ারি মাসের শুরুতে এ অনুষ্ঠান আয়োজনের কথা রয়েছে।



এ সংবাদটি 30 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম

অনুসন্ধান ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০