দিরাই পৌরসভার বাজেট ঘোষণা

প্রকাশিত: ৯:৫১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২২

দিরাই পৌরসভার বাজেট ঘোষণা

নিউ সিলেট রিপোর্ট : সুনামগঞ্জ জেলার দিরাই পৌরসভার ২০২২-২০২৩ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। আজ রোববার ১১ সেপ্টেম্বর পৌরসভা কার্যালয়ে ঘোষণার সংবাদ সম্মেলনে পৌর মেয়র বিশ্বজিৎ রায়ের সভাপতিত্বে এ বাজেট ঘোষণা করা হয়। এবারে ৩৬ কোটি ৪৫ লক্ষ ৫৫ হাজার ৭৭৬ টাকার বাজেট ঘোষণা করা হয়। এর মধ্যে রাজস্ব ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৫৫ লক্ষ ৭৫ হাজার টাকা। উন্নয়ন ব্যয় ৩৩ কোটি ৮৭ লক্ষ টাকা। সার্বিক বাজেট উদ্ধৃত ২ লক্ষ ৮০ হাজার ৭’শত ৭৬ টাকা। রাজস্ব তহবিল থেকে আয় ধরা হয়েছে ২ কোটি ৫৬ লক্ষ ৩০ হাজার টাকা। উন্নয়ন সহায়তা তহবিল থেকে আয় ৩৩ কোটি ৮৯ লক্ষ ৮০ হাজার ৭শত ৭৬ টাকা।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ২ নং ওয়ার্ড কাউন্সিলর এবিএম মাসুম প্রদীপ, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রেজাউল করিম, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর জুয়েল মিয়া, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর পংকজ পুরকায়স্থ, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবুল কাসেম, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ লিয়াকত মিয়া, সংরক্ষিত মহিলা কাউন্সিলর সাহার বানু, মিনতী রানী দাস, মোছাঃ হেলেনা বেগম, উপ-সহকারী প্রকৌশলী সাব্বির আহমেদ তালুকদার, কর নির্ধারক মোঃ দেলোয়ার হোসেন, কর আদায়কারী আশীষ কুমার রায়, সহকারী কর আদায়কারী আরব উদ্দিনসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। পরে উপস্থিত বিভিন্ন গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন পৌর মেয়র।
তিনি বলেন, প্রস্তাবিত বাজেটে পৌর এলাকায় সড়ক নির্মাণে সর্বোচ্চ ১৭কোটি ৫০ লক্ষ টাকা ব্যয় ধরা হয়েছে। দিরাই পৌরসভাকে যানজট মুক্ত ও ডিজিটাল পৌরসভা হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগীতা কামনা করেন তিনি।



এ সংবাদটি 22 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম

অনুসন্ধান ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০