হবিগঞ্জে ডিবি পরিচয়ে অপহরণ; নগদ টাকা ছিনতাই আটক ৩

প্রকাশিত: ৯:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২২

হবিগঞ্জে ডিবি পরিচয়ে অপহরণ; নগদ টাকা ছিনতাই আটক ৩

নিউ সিলেট রিপোর্ট : হবিগঞ্জ জেলার মাধবপুর থানা এলাকা থেকে ছিনতাই করে নিয়ে যাওয়া টাকা ভূয়া ডিবি পুলিশ পরিচয়দানকারী তিনজনকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার রাতে প্রযুক্তির সহায়তায় ঢাকার সাভার, আশুলিয়া এলাকায় সাড়াশি অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটক- মোঃ হাসান (২৫), পিতা-মোঃ আকরম, মাতা-সুফিয়া , গ্রামঃ কুশোডাঙ্গা, ১০ নং কুশোডাঙ্গা ইউ/পি, থানা- কলারোয়া, জেলা-সাতক্ষীরা এ/পি বনপুকুর (সাভার) ইসলাম মিয়ার ভাড়াটিয়া, থানা- সাভার, জেলা- ঢাকা এবং এ/পি- বাতরিয়া, পোঃ বাড়ইপাড়া, থানা- কালিয়াকৈর, জেলা -গাজীপুর, ২. মোছাঃ মিনি বেগম (২৮), পিতা- মৃত মঈনুল ইসলাম, মাতা-মৃত হালিমা বেগম , গ্রামঃ দুপচাঁপিয়া, ৭নং ওয়ার্ড, দুপচাঁপিয়া সদর ইউপি, থানা-দুপচাঁপিয়া, জেলা-বগুড়া, এ/পি-বগাবাড়ি বাইপাইল (গেঞ্জি ফ্যাক্টরীর পাশে), থানা- আশুলিয়া, জেলা -ঢাকা, ৩. মোঃ বিল্লাল হোসেন(৪৪), পিতা-মৃত ইসমাইল হোসেন, মাতা-রাবেয়া বেগম , গ্রামঃ সাতেশ্বর, ৮নং খিলা ইউপি, থানা-মনোহরগঞ্জ, জেলা-কুমিল্লা, এ/পি-সাং-আনন্দপুর বাগানবাড়ী, থানা- সাভার, জেলা –ঢাকা।
পুলিশ জানায়, গত ১ সেপ্টেম্বর দুপুরে মাধবপুর থানাধীন মাওলানা আছাদ আলী ডিগ্রী কলেজের সামনে থেকে ডিবি পুলিশ পরিচয়দানকারী ছিনতাইকারীরা স্বরবিন্দু রায় (৪৭)’কে অপহরণ করে। এসময় তার কাছে থাকা ৬লক্ষ ৮৬ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনতাইকারীরা নিয়ে নরসিংন্দী থানাধীন পাঁচগুনা নামক স্থানে তাকে নামিয়ে তারা মাইক্রোবাস যোগে পালিয়ে যায়। এঘটনায় স্বরবিন্দু রায় থানায় মামলা দায়ের করলে মামলার তদন্তকারী কর্মকর্তাসহ টিম মাধবপুরে একটি চৌকস দল হবিগঞ্জ জেলার পুলিশ সুপারের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) ও অফিসার ইনচার্জ, মাধবপুর থানার তত্ত্বাবধানে তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার সাভার, আশুলিয়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ছিনতাইকৃত নগদ টাকা, মোবাইল ও ছিনতাই কাজে ব্যবহৃত মাইক্রোবাস উদ্ধার করা হয়েছে। তাদের সহযোগিদের ধরতে গ্রেফতার অভিযান অব্যাহত আছে বলে জানানো হয়। আর আটকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান।



এ সংবাদটি 46 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম

অনুসন্ধান ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০