নবীন বরণ অনুষ্ঠানে
নার্সিং একটি মানবিক ও মর্যাদাসম্পন্ন পেশা : ডা. মোর্শেদ

প্রকাশিত: ৯:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২২

<span style='color:#ff0000;font-size:20px;'>নবীন বরণ অনুষ্ঠানে </span> <br/> নার্সিং একটি মানবিক ও মর্যাদাসম্পন্ন পেশা : ডা. মোর্শেদ

নিউ সিলেট রিপোর্ট : সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ডা. মোর্শেদ আহমদ চৌধুরী বলেছেন, নার্সি একটি মানবিক ও মর্যাদাসম্পন্ন পেশা। বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নার্সিং পেশাকে ২য় শ্রেণির কর্মকর্তার মর্যাদা দিয়েছেন। একসময় নার্সিং পেশায় অনেকেই আসতে চাইতো না, কিন্তু বর্তমান সরকার নার্সিং পেশাকে গুরুত্ব দেয়ায় এই পেশায় প্রতিযোগিতা যেমন বেড়েছে, তেমনি মেধাবী শিক্ষার্থীরা নার্সিংমুখী হচ্ছে। কমিটমেন্ট, ধৈর্য্য এবং শ্রম দিলে দক্ষ নার্স বেরিয়ে আসবে। আল-আমিন নার্সিং কলেজ তাদের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। আজ শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে আল-আমিন নার্সিং কলেজ ২০২১-২২ শিক্ষাবর্ষে ছাত্র-ছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
কলেজের অধ্যক্ষ মিসেস শিউলি আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফ্যাকাল্টি অব নার্সিং বিভাগের ডীন প্রফেসর ডা. বিপ্লব কুমার রায়, আল-আমিন এসোসিয়েট প্রা. লিমিটেডের চেয়ারম্যান প্রফেসর ডা. আজিজুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক মো. মাহবুবুল হক, উপ-ব্যবস্থাপনা পরিচালক কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, ফাইন্যান্স ডাইরেক্টর জহির বক্ত, সৈয়দ এম. এ কাইয়ূম, সিলেট সেন্ট্রাল ডেন্টাল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. মো. তাফাজ্জুল ইসলাম, ভাইস প্রিন্সিপাল ডা. এম.এ রকিব।
কলেজের প্রভাষক ওয়াহিদা আহমেদ ফারিনের সঞ্চালনায় কোরআন তেলাওয়াত, গীতা পাঠ ও সম্মিলিত জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। নবীন বরণ অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



এ সংবাদটি 20 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম

অনুসন্ধান ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০