জগন্নাথপুরে স্বামীর হাতে স্ত্রী খুন, ধৃত আটক

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২২

জগন্নাথপুরে স্বামীর হাতে স্ত্রী খুন, ধৃত আটক

নিউ সিলেট রিপোর্ট : সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানা এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছেন। আজ রোববার সকালে জগন্নাথপুর থানাধীন পইলগাঁও ইউনিয়নের রানীনগর এলাকায় এঘটনা ঘটে। নিহত আছিয়া বেগম (৫০)। এঘটনায় নিহতের স্বামী নুর আহমদকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, নিহত আছিয়া বেগমের মেয়ে সৌদিপ্রবাসী সীমা বেগম প্রতি মাসে মায়ের কাছে টাকা পাঠান। এই নিয়ে ধৃত নুর আহমদ ও নিহত আছিয়া বেগমের মাধ্যে প্রায়ই ঝগড়া লেগেই থাকতো। এর ধারাবাহিকতায় ঘটনার দিনও ঝগড়া হয়। এতে ক্ষুব্ধ হয়ে ধৃত নুর আহমদ তার স্ত্রী নিহত আছিয়া বেগমকে দা ও করাত দিয়ে গলা কেটে রক্তাক্ত দেহ পুকুর পাড়ে ফেলে দেয়। পরে প্রতিবেশীরা নিহত আছিয়ার দেহ পড়ে থাকতে দেখে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এঘটনার খবর পুলিশকে দিলে, পুলিশ এসে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়। এঘটনায় নিহতের স্বামী নুর আহমদকে পুলিশ আটক করে। এসময় তার দেয়া তথ্যের ভিত্তিতে বসতঘর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা দা ও করাত উদ্ধার করে পুলিশ।
এবিষয়ে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, মেয়ের পাঠানো টাকাকে কেন্দ্র করে স্বামীর হাতে স্ত্রী আছিয়া খুন হয়েছেন। এঘটনায় ধৃত স্বামীকে করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত আলামত উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।



এ সংবাদটি 31 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম

অনুসন্ধান ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০