দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসনের সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২২

দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসনের সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

নিউ সিলেট রিপোর্ট : দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসনের সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে সকল ধর্মের মানুষ, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সুধিজনদের অংশগ্রহণে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার নুসরাত লায়লা নীরা’র সভাপতিত্বে ও উপজেলা শিক্ষা অফিসার মহিউদ্দিন আহমদের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মাহবুবুর রহমান, উপজেলা আ’লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাইফুল আলম, দক্ষিণ সুরমা উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুবল চন্দ্র পাল, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খাদিজা খাতুন, মোগলাবাজার থানার ওসি সামছুদ্দোহা পিপিএম, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর, দাউদপুর ইউপি চেয়ারম্যান আতিকুল হক, ইমাম সমিতির নেতা ও উপজেলা মডেল জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ইউনুছ আলী, জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক অরুণ দেবনাথ সাগর, সাংগঠনিক সম্পাদক শৈলেন কুমার কর, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি মনমোহন দেবনাথ, সাধারণ সম্পাদক বিশ্বজিত দাস, সাংবাদিক আশরাফুল ইসলাম ইমরান, উপজেলা ছাত্রলীগের ধর্ম সম্পাদক আহসান হাবিব জাবেদ।
সামাজিক সম্প্রীতি সমাবেশের বক্তরা বলেন, সবার অংশগ্রহণে রক্তের বিনিময়ে এই দেশ স্বাধীন হয়েছে। এজন্য সব ধর্মের, কর্মের মানুষের এই বাংলাদেশ। আমরা সবাই মিলে-মিশে সোনার বাংলায় বসবাস করছি। কিন্তু মাঝে মধ্যে কিছু বিকৃত মানুষের দ্বারা বিচ্ছিন্ন ঘটনা ঘটে যা দু:খজনক। তাই, সব ধর্মের মানুষকে ধর্ম-কর্মের ঊর্ধ্বে উঠে সবাইকে সম্প্রীতি বজায় রেখে চলার আহবান জানান।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন মজিদ থেকে তেলাওয়াত করেন মাওলানা ইউনুস আলী এবং গীতা পাঠ করেন রেবতীরমণ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুক্তি সেন সামন্ত। এরআগে এক বিশাল র‌্যালি উপজেলা চত্বর থেকে শুরু হয়ে খালেরমুখ বাজার প্রদক্ষিণ করে উপজেলা প্রঙ্গনে এসে শেষ হয়।



এ সংবাদটি 27 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম

অনুসন্ধান ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০