ন্যাশনাল প্রেস সোসাইটি গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা’র সভা

প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২২

ন্যাশনাল প্রেস সোসাইটি গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা’র সভা

নিউ সিলেট রিপোর্ট : ন্যাশনাল প্রেস সোসাইটি গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কর্তৃক আলাচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর একটি অভিজাত হোটেলে সিলেট বিভাগীয় কমিটির নবায়ন ও আলোচনা এই সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি মোঃ জুম্মানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আমীনুল ইসলামের সঞ্চালনায় অতিথি বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সংগঠক সিলেটের সিনিয়র সাংবাদিক দি ডেইলি ট্রাইবুনাল পত্রিকার সিলেট ব্যুরো প্রধান আ ম ন জামান চৌধুরী।
সভায় বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সভাপতি আব্দুল হাই জাফর, যুগ্ম সাধারণ সম্পাদক জুনেদ আহমদ চৌধুরী, সদস্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, খলিলুর রহমান, ডাঃ কামরুল ইসলাম, জয়নাল আবেদিন, ফারুক আহমেদ,হুরে জান্নাত ও সাংবাদিক এম এ ওয়াহিদ চৌধুরী।
সভায় কমিটি নবায়ন ও কার্যক্রম গতিশীল করতে সদস্যদের প্রতি আহবান জানানো হয় এবং বিভিন্ন দিক নির্দেশনা প্রধান করা হয়। সংগঠনে নবাগতদের ফুল দিয়ে বরণের মাধ্যমে আগামী ১ বছরের জন্য মোঃ জুম্মান আহমদকে সভাপতি আব্দুল হাই জাফরকে সহ-সভাপতি আমিনুল ইসলামকে সাধারণ সম্পাদক বহাল রেখে কমিটি নবায়ন করা হয়। এরআগে সভার শুরুতে পবিত্র কেরআন মজিদ থেকে তেলাওয়াত করেন সংগঠনের সদস্য আবু রাইয়ান।



এ সংবাদটি 17 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম

অনুসন্ধান ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০