হবিগঞ্জের লাখাইয়ে স্বর্ণের দোকান চুরি, আটক ৪

প্রকাশিত: ৫:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২২

হবিগঞ্জের লাখাইয়ে স্বর্ণের দোকান চুরি, আটক ৪

লাখাই প্রতিনিধি : হবিগঞ্জ জেলার লাখাই থানা এলাকায় দোকানের দেয়াল ভেঙ্গে স্বর্ণালংকার নিয়ে গেছে দুবর্ৃৃত্তরা। গতকাল বুধবার লাখাই থানাধীন বামৈ বাজারে এঘটনা ঘটে। দোকানে রক্ষিত ২০ ভরি রুপা, ৬ আনা স্বর্ণ ও নগদ টাকাসহ বিভিন্ন জিনিসপত্র নিয়ে যায়। তবে, এঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ৪জনকে আটক করেছে।
পুলিশ জানায়, গত বুধবার রাতে লাখাই থানাধীন নোয়াগাঁও এলাকার প্রবীর দাসের দোকানের দেয়াল কেটে রুপা, স্বর্নালংকার ও নগদ টাকাসহ বিভিন্ন জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নুনু মিয়ার নেতৃত্বে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪জনকে আটক করা হয়।
আটকৃতরা হলেন- লাখাই থানাধীন পূর্ব বামৈ গ্রামের আব্দুল হামিদের পুত্র এলাউন ওরফে ভুট্টু মিয়া (২২), একই এলাকার মৃত লালু মিশার পুত্র সাক্ষু মিয়া (৩৮), একই থানাধীন কাটিহারা এলাকার মৃত সৈয়দ আলীর পুত্র রফিকুল ইসলাম (১৪) ও স্বর্ণ ব্যবসায়ী নিলয় দাশ (২৫)। পরে তাদের কাছ থেকে ১০ ভরি রুপার অলংকার ও ১ আনা ওজনের স্বর্ণের কানের দুল ও নগদ ৯শত টাকা উদ্ধার করা হয়। পরে আটককৃত দেয়া তথ্যের ভিত্তিতে বামৈ বাজারের স্বর্নের কারিগর নিলয় দাশের দোকান থেকে ৫ ভরি রুপার অলংকার উদ্ধার করা হয়।
এ ব্যাপারে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া বলেন, এঘটনায় ৪জনকে আটকের পর তাদের কাছ থেকে ১৫ ভরি রুপা, ১ আনা স্বর্ণ ও নগদ ৯শত টাকা উদ্ধার করা হয়েছে। আটকৃতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।



এ সংবাদটি 23 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম

অনুসন্ধান ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০