সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:৫১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২২

সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

নিউ সিলেট রিপোর্ট : মুন্সীগঞ্জে বিএনপির সমাবেশে সন্ত্রাসী হামলা ও পুলিশের গুলিবর্ষণের প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে তাৎক্ষণিক বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার (২১ সেপ্টেম্বর) রাত ৮টায় বিক্ষোভ মিছিলটি নগরীর জিন্দাবাজার থেকে শুরু করে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কোর্ট পয়েন্টে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা যুবদলের সভাপতি এড. মোমিনুল ইসলাম মোমিন বলেন, বিএনপির ঘোষিত শান্তিপূর্ণ কর্মসূচীতে সরকারের পুলিশ বাহিনী একের পর এক অনাকাংখিত ঘটনা ঘটিয়ে দেশকে অস্থিতিশীল করতে মরিয়া হয়ে উঠেছে। সরকার জাতীয়তাবাদী আদর্শবাদী সৈনিকদের ধমানোর জন্য হামলা মামলা করে গুরুতর আহত করছে। আমরা তাদের বলতে চাই আর বেশি দূরে নয় যেদিন দেশের জনগণকে সাথে নিয়ে ক্ষমতার মসনদ থেকে বিতাড়িত করা হবে। আমি আমার দলের পক্ষ থেকে এই ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি রাজ পথে থেকে সকল আন্দোলন চালিয়ে যাওয়ার জন্য জাতীয়তাবাদী সৈনিকদের প্রতি আহ্বান জানান।
সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মির্জা মো: স¤্রাট হোসেন পরিচালনায় বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য তোফাজ্জল হোসেন বেলাল, ফয়জুল কয়েস, আহমেদ রাজু চৌধুরী, জেলা যুবদলের সাবেক সদস্য সাহেদ আহমদ চমন, কবির উদ্দিন, মিজানুর রহমান নেছার, লিটন আহমদ, কয়েস আহমদ, মহানগর যুবদলের সাবেক সদস্য জামিল আহমদ, আমিনুল ইসলাম আমিন, ইসহাক আহমদ, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক আবুল হাসনাত, গোয়াইনঘাট উপজেলা যুবদলের আহ্বায়ক এড. শাহজাহান সিদ্দিকী, কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক সাজ্জাদ হোসেন দুদু।
১৯ নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক নাদির খান, ৫নং ওয়ার্ড আহ্বায়ক মঈনুল ইসলাম, ৬নং ওয়ার্ড আহ্বায়ক আমিন আহমদ, ২৩নং ওয়ার্ড আহ্বায়ক আখতার হোসেন বিরু, ১১নং ওয়ার্ডের যুগ্ম আহ্বায়ক জাবেদ আহমদ, ৭নং ওয়ার্ডের যুগ্ম আহ্বায়ক কাওছার হোসেন খান, রাহাত আহমদ টিপু, ৩নং ওয়ার্ডের যুগ্ম আহ্বায়ক পারভেজ খান জুয়েল, ৫নং ওয়ার্ডের যুগ্ম আহ্বায়ক নাজির আহমদ, ১১নং ওয়ার্ডের যুগ্ম আহ্বায়ক রেজাউল ইসলাম টুটুল, ১০নং ওয়ার্ডের যুগ্ম আহ্বায়ক মকসুদুল করিম ইমন, ৫নং ওয়ার্ডের যুগ্ম আহ্বায়ক হাসান আহমদ রাসেল, ৪নং ওয়ার্ডের যুগ্ম আহ্বায়ক শেখ মোহাম্মদ শরীফ, ১নং ওয়ার্ডের যুগ্ম আহ্বায়ক দুলাল আহমদ। যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ছালেক আহমদ, জামাল খান, বাবলু আহমদ বাবলু, জুনেদ আহমদ, সাঈদ আহমদ দীপক, সাজু মাহমুদ, আবুল হাসনাত, সবুজ, মিনহাজ প্রমুখ।



এ সংবাদটি 19 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম

অনুসন্ধান ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০