তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বানিয়াচংয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২২

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বানিয়াচংয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫

বানিয়াচং প্রতিনিধি : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হবিগঞ্জ জেলার বানিয়াচং থানা এলাকায় দু’পক্ষের সংঘর্ষে ১৫জন আহত হয়েছেন। ঘটনাটি গতকাল বুধবার দুপুরে বানিয়াচং থানাধীন আনোয়ারপুর গ্রামে এঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
জানা যায়, হবিগঞ্জ জেলার বানিয়াচং থানাধীন আনোয়ারপুর গ্রামের জাহির মিয়ার পুত্র আরশ আলীর সাথে একই গ্রামের শাহ আলমের শিশু পুত্রের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আরশ মিয়ার নেতৃত্বে প্রায় ২০-৩০ জনের বাহিনী শাহ আলমের বাড়িতে হামলা ও ভাংচুর চালায়। শুরু হয় দু’পক্ষের মধ্যে সংঘর্ষ। এতে গুরুতর আহত অবস্থায় রিনা আক্তার, শাহ আলম, নিছপা আক্তার, শাহ ফুল মিয়া, আওয়াল মিয়া, সাইফুল, নুরুল আমিন ও শাহজাহানকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রিনা আক্তার, শাহ ফুল ও সাইফুল এবং আওয়ালের অবস্থা আশংকাজনক হাওয়ায় তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতে প্রেরণ করা হয়। এর মধ্যে রিনা বেগমের অবস্থা গুরুতর বলে চিকিৎসক জানিয়েছেন।
বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) এমরান মিয়া জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।



এ সংবাদটি 20 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম

অনুসন্ধান ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০