সিলেটে পূবালী ব্যাংক’র কর্মশালা সম্পন্ন

প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২২

সিলেটে পূবালী ব্যাংক’র কর্মশালা সম্পন্ন

নিউ সিলেট রিপোর্ট : বাংলাদেশ ব্যাংকের পরিচালক মো. আমিনুল ইসলাম বলেছেন, জীবন বদলানোর জন্য প্রশিক্ষণের কোন বিকল্প নেই। প্রশিক্ষণ জ্ঞানের পরিধি বৃদ্ধি করে, দক্ষতা বাড়ায় আর আমাদেরকে আত্মবিশ্বাসী করে তোলে। আত্মবিশ্বাসীরা কখনো দারিদ্রের কাছে হার মানে না। তিনি বলেন, ব্যাংকিং ক্যারিয়ারেও জ্ঞান অর্জন আর দক্ষতা বৃদ্ধির জন্য প্রশিক্ষণের প্রয়োজন। ব্যাংকারদের জন্য যুগপযোগী এমন প্রশিক্ষণের আয়োজন করায় তিনি পূবালী ব্যাংক লিমিটেড সিলেট প্রিন্সিপাল অফিসকে ধন্যবাদ জানান।
শনিবার (২৪ সেপ্টেম্বর) পূবালী ব্যাংক সিলেট প্রিন্সিপাল অফিস আয়োজিত ক্যাশ ম্যানেজমেন্ট শীর্ষক দিনব্যাপী এক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। সিলেট মহানগরীর সুবিদবাজারের একটি কনভেনশন হলে এই কর্মশালার আয়োজন করা হয়। ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের জিএম আবু লাইস মো. শামসুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক সিলেট এর সহকারী পরিচালক মাহমুদুল হাসান, পূবালী ব্যাংক সিলেট পশ্চিম অঞ্চলের অঞ্চল প্রধান ডিজিএম মো. সাইফুল ইসলাম, মৌলভীবাজার অঞ্চল প্রধান ডিজিএম মো. ফজলুল কবির চৌধুরী এবং বাংলাদেশ ব্যাংকের জয়েন্ট ম্যানেজার ক্যাশ সুব্রত দত্ত। কর্মশালায় পূবালী ব্যাংক সিলেট পূর্বাঞ্চল, পশ্চিমাঞ্চল এবং মৌলভীবাজার অঞ্চলের শাখাব্যবস্থাপক ও ক্যাশ ইনচার্জবৃন্দ অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে পূবালী ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের জিএম আবু লাইস মো. শামসুজ্জামান বলেন, ক্যাশ সেকশন হচ্ছে ব্যাংকের মূল প্রান। এই সেকশনে কর্মরতদের প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ করে তোলা সময়ের দাবি। সারাদেশে পূবালী ব্যাংক এমন প্রশিক্ষণের আয়োজন করে ব্যাংকারদের দক্ষ করে গড়ে তোলার প্রয়াস অব্যাহত রেখেছে।



এ সংবাদটি 35 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম

অনুসন্ধান ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০