সিলেটের জৈন্তাপুর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২২

সিলেটের জৈন্তাপুর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

জৈন্তাপুর প্রতিনিধি : সিলেটের জৈন্তাপুর থানা এলাকা থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে জৈন্তাপুর থানাধীন চিকনাগুল, ঘাটেরছটি গ্রাম থেকে বাড়ির গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে। সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার চিকানাগুল ইউনিয়নের ঘাটেরছটি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত- চাঁন মিয়া (৪০), তিনি জৈন্তাপুর থানাধীন চিকনাগুল, ঘাটেরছটি গ্রামের মৃত সোনা মিয়ার পুত্র।
জানা যায়, গতকাল রোববার রাতে প্রতিদিনের ন্যায় খাবার শেষে নিজ বসতঘরে ঘুমাতে যান চাঁন মিয়া। রাতের কোনো এক সময় বাড়ির একটি গাছের ডালের সাঙ্গে রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। সকালে তাকে ডাকতে গিয়ে ঘরের দরজা খোলা দেখে, না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির সীমানা সংলগ্ন একটি গাছে তার দেহ ঝুলতে দেখতে পান। পরে বিষয়টি ইউপি চেয়ারম্যানের মাধ্যেমে থানাপুলিশকে জানালে বেলা ১১টার দিকে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এ বিষয়ে জৈন্তাপুর থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমদ বলেন, ঘটনার সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন, প্রাথমিকভাবে ঘটনাটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে।



এ সংবাদটি 146 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম

অনুসন্ধান ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০