মাদরাসা শিক্ষার্থী ছামিয়াকে বাঁচতে এগিয়ে আসুন

প্রকাশিত: ১০:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২২

মাদরাসা শিক্ষার্থী ছামিয়াকে বাঁচতে এগিয়ে আসুন

নিউ সিলেট রিপোর্ট : সিলেট নগরীর আখালিয়া কুরবানিয়া মাদরাসার শিক্ষার্থী ছামিয়া বেগম মরণব্যাধি হার্ট ছিদ্র রোগে আক্রান্ত হয়েছেন। তার চিকিৎসার জন্য ৫ লাখ টাকা প্রয়োজন। তার পরিবারে পক্ষে এই ব্যয়ভার বহন করা সম্ভব না। এজন্য সকলের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া আহ্বান জানিয়েছেন তার পরিবারের মা বাবা। ছামিয়া বেগম ইসলাম নুরের মেয়ে। বর্তমানে তিনি সিলেট নগরীর মদিনা মার্কেট নুর মোহাম্মদ রোডে বসবাস করেন।
তার চিকিৎসার বিষয়ে পারিবারিক সূত্রে জানা যায়, ছামিয়ার বাবা মোঃ ইসলাম নুর একজন দিনমজুর। বর্তমানে তিনি একটি ভ্যান চালিয়ে অনেক কষ্টে কোনোরকম সংসার চালিয়ে যাচ্ছেন। সে পরিবারে মা, স্ত্রী ও তিন ছেলেমেয়েকে নিয়ে অনেক কষ্টে জীবনযাপন করে আসছে। হঠাৎ করে আমার একমাত্র ৯ বছরের ছোট মেয়ে অসুস্থ হয়ে পড়ে। তাৎক্ষনিকভাবে তাকে সিলেট মা ও শিশু হাসপাতালে ডাক্তার দেখানো হয়। ডাক্তার ছামিয়ার পরিক্ষা নিরীক্ষা করার পর তিনি জানায় ছামিয়ার হার্ট ছিদ্র হয়ে যায়। তাই ডাক্তার অতি দ্রুত সময়ে অপারেশন করার জন্য পরামর্শ দিয়েছেন এজন্য তার অনেক টাকার প্রয়োজন। ইতিমধ্যে আমার সকল টাকা ছামিয়ার চিকিৎসার জন্য ব্যয় করেছি। বর্তমানে আমরা মানবেতর জীবনযাপন করেছি। চিকিৎসার জন্য ছামিয়ার ৫ লক্ষ টাকা প্রয়োজন তাই আমার পক্ষে তার চিকিৎসার সম্পন্ন টাকা খরছ বহণ করা অসম্ভব। আমার একমাত্র মেয়ের প্রাণ বাঁচাতে সুচিকিৎসার জন্য সরকার ও সমাজের বিত্তবান, দানশীল সকলের কাছে আর্থিক সাহায্যের জন্য কামনা করছি।
ছামিয়াকে সহযোগিতা করতে বিকাশ ও সরাসরি ব্যাংকের মাধ্যমে টাকা পাঠানো যাবে। (বিকাশ নাম্বার- ০১৭২২-৪৪২৯১২) ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক একাউন্ট নং-০১১১১২২০০০১৫৮৪৯, এই ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠানো যাবে। প্রেস-বিজ্ঞপ্তি



এ সংবাদটি 44 বার পড়া হয়েছে.
Spread the love
        
 
    

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ শিরোনাম

অনুসন্ধান ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০